শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বশেমুরবিপ্রবি দাবা ক্লাবের সভাপতি ফারুক, সম্পাদক শামীম

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) দাবা ক্লাবের ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি গণিত বিভাগের শিক্ষার্থী ওমর ফারুক ও সাধারণ সম্পাদক হিসাবে সিএসসি বিভাগের শিক্ষার্থী এস, এম, শামীমকে মনোনীত করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দাবা ক্লাবের সভাপতি মোজাহিদুল হক ও সাধারণ সম্পাদক রাজিত হাসানের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নবগঠিত কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে সহ-সভাপতি পদে সাহেব উদ্দিন,জামিল মোহাম্মদ রায়হান,মিজানুর রহমান মৃদুল,আলী আহসান আমরুজ, সিফাত বিনতে জামান রাকা, মোঃ আবু বক্কর,শোয়াইব আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শোয়াইব-উল-ইসলাম সিজল,গোলাম জাকারিয়া,সিবগাতুল্লাহ মুজাহিদ সিফাত সাংগঠনিক সম্পাদক পদে তানভীর আনজুম সুপ্ত,আবির হোসেন, লামিয়া ইসলাম,রাশেদুল আলম, সৈকত বড়ুয়া, দপ্তর সম্পাদক পদে আশিকুর রহমান খান তূর্য, সহ-দপ্তর সম্পাদক পদে মিঠুন মন্ডল, মাশিয়াত জাহান।

এছাড়াও প্রচারণা ও প্রচার সম্পাদক পদে তাসমীম শোয়াদ খান,উপ-প্রচারণা ও প্রচার সম্পাদক পদে মারিয়া আফরিন রাফা,ইফতেকার রাফি, অর্থ সম্পাদক পদে সংগ্রাম রয়, উপ-অর্থ সম্পাদক পদে

মেহেদী হাসান নয়ন, তাসফিয়া তাসনীন ও কার্যকরী সদস্য হিসেবে নাজমুল ইসলাম,রিমিক্স বারই রুদ্র দাস,সিদরাতুলমুনতাহা অর্পিতা,অমিত হাসান।

উল্লেখ্য, ২০১৯ সাল থেকে ‘বুদ্ধিবৃত্তিক চর্চার সমাবেশ’ স্লোগানকে সামনে রেখে বশেমুরবিপ্রবিতে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি দাবা ক্লাব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security