বুধবার, জুন ১২, ২০২৪

মধ্যনগরে প্রতিপক্ষের আঘাতে সাবেক ইউপি চেয়ারম্যান আহত

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান, মধ্যনগর উপজেলা প্রতিনিধিঃ সুনামগঞ্জের মধ্যনগরে ভূমিহীনদের বন্দোবস্তকৃত সরকারি জমি জোরপূর্বক দখল করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় ওয়াসিল আহমেদ (৫২) নামে এক সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান গুরুতর আহত হয়েছেন।

আশংকাজ্জনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ওয়াসিল আহমেদ উপজেলার চামরদানী ইউনিয়নের বলারামপুর গ্রামের বাসিন্দা।

তিনি শুক্রবার দুপুরে নিজ বাড়ি থেকে বেড়িয়ে মধ্যনগর বাজারে যাওয়ার পথে ফারুকনগর গ্রাম সংলগ্ন রাস্তায় তাঁকে একা পেয়ে পার্শ্ববর্তী আলীহপুর গ্রামের বাসিন্দা পল্লী চিকিৎসক গোলাম মোস্তফার নেতৃত্বে তার লোকজন অতর্কিতভাবে এ হামলার ঘটনাটি ঘটায়।

এ ব্যাপারে ওইদিন রাতেই আহত ওয়াসিল আহমেদের চাচা আব্দুর নূর বাদী হয়ে পল্লী চিকিৎসক গোলাম মোস্তফাসহ ৮ জনকে আসামি করে মধ্যনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার ভূমিহীনদের জন্য সরকারিভাবে বন্দোবস্ত পাওয়া খাস জমি জোরপূর্বক দখল করে আসছিল আলীহপুর গ্রামের পল্লী চিকিৎসক গোলাম মোস্তফা। আর তখন থেকেই তার এসব অন্যায়ের প্রতিবাদ করে আসছিলেন পার্শ্ববর্তী বলারামপুর গ্রামের বাসিন্দা ও সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ওয়াসিল আহমেদ। তখন থেকেই গোলাম মোস্তফাসহ তার লোকজন ওয়াসিল আহমেদকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিল।

এ অবস্থায় শুক্রবার দুপুরে ওয়াসিল আহমেদ নিজ বাড়ি থেকে বেড়িয়ে মধ্যনগর বাজারে যাওয়ার উদ্দেশ্য রওনা দেন এবং তিনি ফারুকনগর গ্রাম সংলগ্ন রাস্তায় যাওয়া মাত্রই সেখানে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আগে থেকেই ওঁত পেতে থাকা গোলাম মোস্তফার নেতৃত্বে তার লোকজন অতর্কিতভাবে ওয়াসিল আহমেদের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহতাবস্থায় রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তারা ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় গুরুতর আহত সাবেক ইউপি চেয়ারম্যান ওয়াসিল আহমেদকে উদ্ধার করে প্রথমে তাঁকে পার্শ্ববর্তী মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ওইদিন বিকেলেই তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রড ও ধারালো অস্ত্রের এলোপাথারি আঘাতে ভিকটিমের হাত ও পায়ের হাড় ভেঙে গেছে এবং তার মূত্রনালি দিয়েও রক্তক্ষরণ হচ্ছে।

মধ্যনগর থানার অফিসার ইনচার্য (ওসি) মো. জাহিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security