বুধবার, জুন ১২, ২০২৪

বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের ৫৮তম সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন


তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

চায়ের রাজধানীতে দেশের চা শিল্পাঞ্চলে কর্মরত কর্মচারীদের একমাত্র সংগঠন ‘বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন’ এর ৫৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
আজ রবিবার (২৫ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
এসোসিয়েশনের সদ্য নির্বাচিত সভাপতি আলহাজ্ব মো. জাকারিয়া আহমদের সভাপতিত্বে ও সদ্য-নির্বাচিত সাধারণ সম্পাদক তালুকদার আমিনুর রহমান চৌধুরী ও সহ-সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী শাওনের উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, চা-সংসদের লেবার হেলথ এন্ড ওয়েলফেয়ার কমিটির কনভেনার তাহসিন আহমদ চৌধুরী, বাংলাদেশ ফ্রি ট্রেড ইউনিয়ন কংগ্রেস এর সম্পাদক পুলক রঞ্জন ধর, জাতীয় শ্রমিকলীগ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ও পৌর কাউন্সিলর আসাদ হোসেন মক্কু এবং জেলা পরিষদের নারী সদস্য হেলেনা চৌধুরী। সদ্য নির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠকরে শপথ গ্রহণ করে নব নির্বাচিত কমিটি। পরে অনুষ্ঠানে বক্তব্য দেন সদ্য নির্বাচিত এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সুরঞ্জিত দাস সহ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিভিন্ন ভ্যালির সভাপতি ও সম্পাদকমণ্ডলী। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালুকদার মো. আমিনুর রহমান। বার্ষিক প্রতিবেদনে উল্লেখ করা হয় জানুয়ারি ২০২১ থেকে ডিসেম্বর ২০২১ পর্যন্ত আয় হয় ১ কোটি ৬ লক্ষ ৫ হাজার ৬৮০ টাকা এবং ব্যয় হয় ৩১ লক্ষ ২৭ হাজার ৯৯৫ টাকা। বৎসরের শেষ স্থিতি ৩৪ লক্ষ ৭৭ হাজার ৬৮৫ টাকা উদ্বৃত্ত দেখানো হয়।
অনুষ্ঠানে চা-বাগান কর্মচারীদের পোষ্যদের মধ্যে যারা পিইসি, জেএসসি, এসএসসি, এইচএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security