বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে: তথ্যমন্ত্রী

যা যা মিস করেছেন

মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। পৃথিবীতে দ্রব্যমূল্য সবসময়ই বেড়েছে, কখনও কমেনি।

বৃহস্পতিবার (৩ মার্চ)  জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে চাঁদের হাট আয়োজিত রফিকুল হক দাদু ভাই স্মরণে পদক বিতরণ ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন

তথ্যমন্ত্রী বলেন, ‘মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। আপনি যদি ভোগ্যপণ্যের দামের কথা চিন্তা করেন তাহলে ভারতে, ইউরোপে, মার্কিন যুক্তরাষ্ট্রে সব ভোগ্যপণ্যের দাম বেড়েছে। বাংলাদেশে সেই তুলনায় অনেক কম বেড়েছে।’

যদি কেউ সমাবেশ করতে গিয়ে বিশৃঙ্খলা করে, জনজীবনে বিপত্তি ঘটায়, যেগুলো বিএনপি সবসময় করে এসেছে,তখন তো পুলিশকে ব্যবস্থা নিতেই হয়। যখন তারা নিজেরা মারামারি করে সেটা ঠেকানোর জন্যও পুলিশকে ব্যবস্থা নিতে হয়,আমি মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তাদের অন্য নেতা যারা কথা বলছেন, তাদের অনুরোধ জানাবো, সরকারের দিকে আঙুল না তুলে নিজেদের মারামারিটা আগে বন্ধ করেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি বেশ কিছুদিন ধরে কর্মসূচি পালন করছে। খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবিতে তারা সারাদেশে নির্বিঘ্নে কর্মসূচি করেছে। কিছু কিছু জায়গায় তারা নিজেরা নিজেরা মারামারি করেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কথা বলে তারা যে কর্মসূচি দিয়েছে, সেটাও তারা দেশের বিভিন্ন জায়গায় পালন করেছে। তাদের কোনও অসুবিধা হয়নি। তারা শান্তিপূর্ণভাবে সমাবেশ করুক, সেটিই আমরা চাই। গণতান্ত্রিক ব্যবস্থাকে সংহত করতে এসবের প্রয়োজন আছে।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security