বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বাইক আরোহী যুবককে পিটিয়ে হত্যা করল বনভোজনের যাত্রীরা

যা যা মিস করেছেন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাইক আরোহী এক যুবককে পিটিয়ে হত্যা করেছে ঢাকা-চট্টগ্রামগামী একটি বাসের যাত্রীরা। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় পিডিকে পাম্পের সামনে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের চাচা জজ মিয়া বাদী হয়ে ওই বাসের চালক-হেলপারসহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

নিহত বাইক আরোহী আবু সুফিয়ান মিজিমিজি পশ্চিমপাড়া বড়বাড়ী পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে। বাসের যাত্রীরা ঢাকার গুলিস্তানের বঙ্গবাজার সিটি প্লাজা মার্কেটের দোকান কর্মচারী। তারা বনভোজনে কক্সবাজার যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।
নিহতের চাচা জজ মিয়া জানান, আবু সুফিয়ান (২৫) ও তার বন্ধু অনিক সরকার হৃদয় (২৪) বুধবার রাতে মোটরসাইকেলযোগে ঢাকার গুলিস্তান থেকে সাইনবোর্ড হয়ে নিজ বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটিকে ওই বাসের চালক চাপ দেয়। এতে বাইক আরোহীরা বাসটিকে থামালে বাসের মধ্যে থাকা চালক, হেলপার ও বনভোজনগামী আনুমানিক ২০/২৫ জন অজ্ঞাতনামা যাত্রী গাড়ী হতে নেমে তাদের এলোপাথাড়ি মারধর করে। শুধু তাই নয়, তাদের মধ্যে কয়েকজন আবু সুফিয়ানের গলায় পা দিয়ে চাপ দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এতে আবু সুফিয়ান গুরুতর আহত হয়। এসময় আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সাইনবোর্ড প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের সদস্যরা বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানায়, বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকায় সুফিয়ান নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের চাচা জজ মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। দোষীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমান জানান, মৃতদেহ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security