মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জবির বাস

যা যা মিস করেছেন

ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাস। যে সকল শিক্ষার্থী ঢাকায় আটকে আছে আগামী ১৩ জুলাইয়ের মধ্যে তাদের আবেদন করতে হবে।

বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল ও ছাত্রকল্যাণ পরিচালক আব্দুল বাকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকায় অবস্থানরত ঈদের ছুটিতে ঢাকা ছাড়তে ইচ্ছুক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্ব-হস্তে নিম্নলিখিত তথ্যাদি উল্লেখপূর্বক প্রক্টর ও পরিচালক (ছাত্র-কল্যাণ) বরাবর একটি আবেদনপত্র জমাদানের জন্য নির্দেশ প্রদান করা হলাে। কোনো শিক্ষার্থী সরাসরি আবেদনপত্র জমা দিতে না পারলে তাদেরকে চেয়ারম্যান/বিভাগীয় প্রধানের ই-মেইলে সফটকপি প্রেরণ করতে নির্দেশ দেওয়া হলাে।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ১৩ জুলাই পর্যন্ত সশরীরে আবেদন করা যাবে। প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রক্টর ও ছাত্রকল্যাণ অফিসে আবেদন জমা দিতে হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, শিক্ষার্থীরা হাতে লিখে সশরীরে আবেদন জমা দিতে পারবে। যারা সশরীরে আবেদন দিতে পারবে না, তারা বিভাগীয় চেয়ারম্যানের কাছে আবেদন দিবে। চেয়ারম্যান কোন ফরম্যাটে আবেদন নিবে এটা তিনিই ঠিক করবেন। আবেদন লিখে ছবি তুলে ইমেইলেও পাঠিয়ে দেয়া যায়।

আবেদনের ফরম্যাট বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এতো বেশি আনুষ্ঠানিকতার কিছু নেই। একটা কাগজে

ছাত্র-ছাত্রীর নাম, অধ্যয়নরত বিভাগের নাম, আইডি/রােল নং, ব্যাচ ও সেশন, বর্তমানে অধ্যয়নরত সেমিস্টার, গন্তব্য জেলার নাম লিখে জমা দিলেই হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. ইমদাদুল হক বলেন, শিক্ষার্থীদের যারা বাড়ি যেতে ইচ্ছুক তাদের আবেদন করতে বলা হয়েছে। আমাদের আগে দেখতে হবে, কত সংখ্যক শিক্ষার্থী ঢাকায় আটকে আছে। আবেদন শেষ হলে শিক্ষার্থী সংখ্যার অনুপাতে বিভাগীয় শহরগুলোর জন্য বাস দেয়া হবে। যারা খুবই ইমার্জেন্সি বাড়ি যেতে হবে, তারাই আবেদন করুক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security