মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

সিলেটে প্রতিবন্ধীদের মধ্য খাদ্য সহায়তা বিতরন

যা যা মিস করেছেন

মুহিত চৌধরী :

সিলেটে বাক-শ্রবন প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকেলে সিলেট সদর উপজেলার টুকের বাজারস্হ সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্হার কার্যালয়ে এ সহায়তা বিতরন করা হয়।
নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ নিউজ সিলেট এর ব্যুরো চীফ, সাংবাদিক জহিরুল ইসলাম মিশুর পক্ষ থেকে বাক-শ্রবন প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বর্তমান করোনা পরিস্হিতিতে সমাজের দুস্হ অসহায় প্রতিবন্ধী প্রায় অর্ধশতাধিক পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
এ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহিত চৌধুরী।এতে বিশেষ অতিথি ছিলেন সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্হার প্রতিষ্টাতা ও সভাপতি সাংবাদিক মকসুদ আহমদ মকসুদ, সাংবাদিক ও সমাজকর্মী জহিরুল ইসলাম মিশু।এসময় সংস্হার অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। খাদ্য বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক মুহিত চৌধুরী এ সংস্হার কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন,প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়,এরা আত্মনির্ভরশীলতা অর্জন করে সমাজের মুল স্রোতধারার সাথে একত্রিত হয়ে নিজের,সমাজ ও দেশের উন্নয়ন ও কল্যাণে অবদান রাখছেন। তিনি সুস্হ ও সবলরা প্রতিবন্ধীদের ব্যাপারে আরো সহানুভূতিশীল হয়ে তাদের ভাগ্যোন্নয়ন ও কল্যানে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবানদেরকে এগিয়ে আসারও আহবান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security