মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

নেত্রকোনায় উব্দাখালী নদীতে ডুবে শিশুর মৃত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় নদীতে ডুবে সেবা (৬) নামে এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার রাত ৮টার দিকে শিশুটিকে উব্ধাখালী নদী থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমাইয়া জানান, হাসপাতালে আনার পূর্বে শিশুটির মৃত্যু হয়েছে।

নিহত শিশু সেবা সূত্রধর উপজেলার সদর ইউনিয়নের চামারজানি গ্রামের সুমন সূত্রধর ও সিমা সূত্রধর দম্পত্তির কন্যা সন্তান। একমাত্র সন্তানের মৃত্যুতে নিহতের পরিবারে বইছে শোকের মাতম।

নিহতের মাতা সিমা সূত্রধর জানান, আজ (শুক্রবার) সন্ধ্যার দিকে ঘর থেকে ঘটি (বদনরা সদৃশ নল ছাড়া) নিয়ে বাড়ির পাশে উব্দাখালী নদীতে পানি আনতে যায়। আসতে দেরী দেখে সেখানে গিয়ে দেখতে পায় নদীতে ঘটি ভাসতেছে কিন্তু মেয়ের খোঁজ পাচ্ছি না। আমার ডাক-চিৎকারে আশপাশের বাড়ি ঘরের প্রতিবেশিরা এসে উদ্ধারে চেষ্টা চালায়। এক পর্যায়ে নদীর তলদেশ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে একমাত্র মেয়েকে মৃত ঘোষনা করেন ডাক্তার।

কলমাকান্দা থানার ওসি এ.টি.এম. মাহমুদুল হক এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security