বৃহস্পতিবার, মে ২, ২০২৪

শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে কাজী হায়াৎ

যা যা মিস করেছেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কাজী হায়াৎ ও তার স্ত্রী। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় আইসিইউতে নেয়া হয়েছে প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতাকে। গতকাল রবিবার (২১ মার্চ) রাত সোয়া ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

মারুফ বলেন, বাবার শারীরিক অবস্থা আজ (রবিবার) বেশি খারাপ। অক্সিজেন ২০ লিটার লাগছে। আগে এর চেয়ে কম লেগেছিল। মেডিসিনও চলছে। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি। আমার মাও করোনা আক্রান্ত। কিন্তু এখন ভালো আছেন। তিনিও হাসপাতালে রয়েছেন।

গত ১০ই মার্চ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান কাজী হায়াৎ। এরপর গত ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাদের চিকিৎসা চলছে। এদিকে, বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এসেছেন কাজী মারুফ।

ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফায়ার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security