শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ফের রাজনীতিতে রজনীকান্ত? কমল হাসানের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা

যা যা মিস করেছেন

তিনি কি এবার সত্যিই রাজনীতিতে যোগ দিচ্ছেন, কমল হাসানের সঙ্গে সাক্ষাতের পর রজনীকান্তকে নিয়ে ফের জল্পনা। শনিবার দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তের সঙ্গে দেখা করেন কমল। তবে তাদের দু’জনের মধ্যে রাজনীতি নিয়ে কোনো আলোচনাই হয়নি।

রজনীকান্তের রাজনীতিতে আসা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। শুধু তাই নয়, তিনি কি নতুন কোনও দল গঠন করবেন, নাকি কোনও দলে যোগ দেবেন, তা নিয়েও বিস্তর চর্চা হয়েছে রাজনৈতিক মহল থেকে আমজনতার মধ্যে। যদিও সেই জল্পনায় নিজেই পানি ঢেলেছেন রজনী। কয়েক সপ্তাহ আগেই জানিয়ে দিয়েছেন, তিনি রাজনীতির ময়দানে নামছেন না।

সামনেই বিধানসভা নির্বাচন ভারতের তামিলনাড়ুতে। জোর কদমে নির্বাচনী প্রচার চালাচ্ছে কমলের মাক্কাল নিধি মাইয়ম (এমএনএম) দল। এমন একটা আবহের মধ্যে ‘দুই মহারথী’র সাক্ষাৎ নিয়ে স্বাভাবিক ভাবেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

গত বছরের ডিসেম্বরে প্রায় সব ঠিক হয়ে গিয়েও নতুন দল গঠনের বিষয়ে পিছিয়ে আসেন রজনীকান্ত। কারণ হিসেবে শারীরিক অবস্থাকেই তুলে ধরেন তিনি। পরে রজনীকান্ত এ প্রসঙ্গে বলেছিলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি রাজনীতিতে অংশ নিচ্ছি না।’

সূত্র: আনন্দবাজার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security