রবিবার, জুন ৯, ২০২৪

রাজাঝির দীঘির পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু

যা যা মিস করেছেন

ফরহাদ খোন্দকার (ফেনী প্রতিনিধি) :
ফেনী শহরের রাজাঝির দীঘির তিন পাড়ে অবৈধভাবে গড়ে উঠা তিন শতাধিক অবৈধ টং দোকান উচ্ছেদ অভিযান শুরু করেছে জেলা প্রশাসন। গতকাল প্রথম দিনে বিকাল ৪টা থেকে শুরু হয়ে উচ্ছেদ সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চলে।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভূঞা ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এমএন আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এর আগে গত দুইদিন ধরে ফেনী পৌরসভা কর্তৃপক্ষের মাধ্যমে সেখান থেকে দোকান সরিয়ে নিতে মাইকিং করা হলেও তাতে কর্নপাত করেনি দোকানীরা।

গত দুই বছর আগেও এমন অভিযান চললেও কিছুদিন পরই আবারও বসে এসব দোকান। ফলে কোটি টাকা ব্যয়ে দিঘীর পাড় জুড়ে ওয়াকওয়েসহ সৌন্দর্যবর্ধনের সুবিধা বঞ্চিত হন সাধারণ মানুষ।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভূঞা বলেন, উচ্ছেদ সাময়িক নয় স্থায়ীভাবে করা হচ্ছে। আগামীতে আর কাউকে সুযোগ দেয়া হবে না। এক্ষেত্রে জেলা প্রশাসন, ফেনী পৌরসভা ও জনপ্রতিনিধিরাও একমত হয়েছেন বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security