শুক্রবার, মে ৩, ২০২৪

মিথ্যা অপ্রচারের প্রতিবাদে তাহিরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ:

সুনামগঞ্জের তাহিরপুরে অনৈতিক সুবিধা না দেওয়ায় এবং ব্যাক্তিগত আক্রোশে ঈর্ষান্বিত হয়ে প্রকৃত মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার বাদাঘাট বাজারে জামুকা থেকে স্বীকৃতি প্রাপ্ত ও গেজেটভুক্ত ৬ বীর মুক্তিযোদ্ধার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তাহিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সাবেক উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা আমির উদ্দিন, উত্তর শ্রীপুর ইউনিয়ন কমান্ডার আলখাছ উদ্দিন, মুক্তিযোদ্ধা যাদু মিয়া, মুক্তিযোদ্ধা জলিল খান, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা নওশাদ মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমুখ।

বক্তারা এসময় বলেন কেবলমাত্র অনৈতিক সুবিধা না দেওয়ায় গেজেটভুক্ত ৬ মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে অপপ্রচার চালানো হচ্ছে। যা অত্যন্ত নিন্দনীয় ও ঘৃণিত। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, চলতি সপ্তাহে তাহিরপুর উপজেলার ৬ বীর মুক্তিযোদ্ধাকে অ- মুক্তিযোদ্ধা দাবি করে উপজেলা সদরে মানববন্ধন করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদের অপর একটি পক্ষ। এরই প্রতিবাদে আজ মানববন্ধন কর্মসূচি পালন করেন ৬ বীর মুক্তিযোদ্ধা সহ উপজেলার প্রায় ৩০ জন মুক্তিযোদ্ধা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security