বৃহস্পতিবার, মে ২, ২০২৪

তালা ভেঙে ঘরে ঢুকে রান্না করে খেয়ে এরপর চুরি!

যা যা মিস করেছেন

মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় এক প্রধান শিক্ষকের বাসার দরজার তালা ভেঙে ঘরে ঢুকে দীর্ঘ সময় ধরে রান্না করে খেয়ে অতঃপর চুরি ঘটনা ঘটেছে। চোরের দলের এমন অভিনব চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। রবিবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।

এলাকাবাসীরা জানায়, মাগুরা সদরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ আইচ তার দোয়ারপাড়ের ভাড়া বাসায় তালা দিয়ে রবিবার পরিবারের অন্য সদস্যদের কাছে ঢাকা যান। এরপর রাতের কোনো এক সময় চোরের দল বাসার তালা ভেঙে ঘরের ভেতরে ঢোকে। সে সময় চোরের দল সেখানে গ্যাসের চুলায় ভাত রান্না ও ডিম ভাজি করে খাওয়া-দাওয়া করে, যার নমুনা সেখানে পড়ে রয়েছে।

খাওয়া শেষ করে অতঃপর ঘরের আলমারি ভেঙে সব কিছু নামিয়ে তছনছ করে তারা। সে সময় একটি ব্যাগে রাখা ভাড়াটে শিক্ষক পংকজ আইচের নগদ ১৭ হাজার ৫০০ টাকা, কিছু দামি কাপড়সহ আলমারিতে রক্ষিত কিছু গুরুত্বপূর্ণ দলিলপত্র এবং বাড়ির মালিকের একটি পানির মটর, গ্যাস সিলিন্ডার ও চুলা চুরি করে নিয়ে যায়।

বাড়ির মালিক জানান, ঢাকায় অবস্থান করার কারণে তিনি বাড়িটি ভাড়া দিয়েছেন। মাস ছয়েক আগেও একই বাসায় আগের ভাড়াটিয়াদের টেলিভিশনসহ বেশকিছু সামগ্রী চুরি করে দুর্বৃত্তরা। রবিবার আবারও চুরি হওয়ায় তিনি বাড়ির নিরাপত্তা নিয়ে শঙ্কায় রয়েছেন।

মাগুরা সদর থানার এসআই আলমগীর হোসেন জানান, চোরের দল অত্যন্ত ঠাণ্ডা মাথায় সময় দিয়ে চুরির ঘটনাটি সম্পন্ন করেছে। তবে চুরির ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আটকের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security