শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

গাছের সঙ্গে বেঁধে মা ও মেয়েকে নির্যাতন, গ্রেফতার আরও ২

যা যা মিস করেছেন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা-মেয়েকে কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারী) রাতে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়।

এই দুজন নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকার মোক্তার হোসেনের ছেলে সবুজ উদ্দিন (৫০), একই এলাকার মনির হোসেনের স্ত্রী শিল্পী বেগম (৪০) ও মেয়ে মুক্তা আক্তার (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারী সকালে কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা মমতাজ বেগম ও তার মেয়ে ঝুমা আক্তারকে ৭-৮ জন লোক বাড়ি থেকে টেনে-হিঁচড়ে বের করে একটি কাঁঠাল গাছের সঙ্গে বেধে নির্যাতন করে। ওইদিন রাতেই মমতাজ বেগম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার খবর পেয়ে আসামিরা পালিয়ে যায়।

পরের দিন গত শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকা থেকে নির্যাতন ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সবুজ উদ্দিনকে গ্রেফতার করে। গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারী) রাতে গাজীপুরের পিরুজালী এলাকায় কালিয়াকৈর থানা পুলিশ অভিযান চালিয়ে ওই মামলার অন্য আসামি শিল্পী বেগম ও তার মেয়ে মুক্তা আক্তারকে গ্রেফতার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security