শনিবার, মে ৪, ২০২৪

উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রেসব্রিফিং

যা যা মিস করেছেন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ (বাগেরহাট জেলা প্রতিনিধি) : বাগেরহাট জেলার, চিতলমারীতে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান সংক্রান্ত প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম এ প্রেসব্রিফিং করেন। এ সময় তিনি ভূমিহীন ও গৃহহীন সুবিধাভোগী ১৭ পরিবারের নামের তালিকা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ সদস্যসহ সংশ্লিষ্ট কমিটি মোট ৪৪১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের নামের তালিকা প্রদান করেন। সেখান থেকে যাচাই-বাছাই করে প্রথম পর্যায়ে ১৭টি পরিবারকে ঘর বরাদ্দ দেয়া হয়েছে। বাকী ক ও খ তালিকায় যাদের নাম রয়েছে পর্যায়ক্রমে তারাও প্রধানমন্ত্রীর উপহার এ ঘর পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, ইউপি চেয়ারম্যান আলহাজ্জ শেখ নিজাম উদ্দীন, অর্চনা দেবী বড়াল ঝর্ণা, সরদার মাসুদ ও বিভিন্ন মিডিয়ায় কর্মরত চিতলমারী উপজেলার সাংবাদিকবৃন্দ ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security