শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

কাভিড-১৯ সচেতনতায় নেত্রকোনা পুলিশের পথসভা ও মাস্ক বিতরন

যা যা মিস করেছেন

কে. এম. সাখায়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : ‘নো মাস্ক, নো সার্ভিস’ এ শ্লোগানে মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে জনসাধারণের মাঝে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নেত্রকোনা জেলা পুলিশ পথসভা ও মাস্ক বিতরন করেছে।

বুধবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে নেত্রকোনা ট্রাফিক পুলিশের আয়োজনে ও গ্রামীন ফোনের সহযোগীতায় পৌর শহরে জয়ের বাজার মোড়ে এই পথসভা ও বাজারে মাস্ক বিতরনের কর্মসূচী পালন করা হয়।

এ সময় গ্রামীন ফোনের পক্ষ থেকে যানজট নিরসনে ২২টি প্লাস্টিকের পথ ডিভাইডার ট্রাফিক পুলিশকে প্রদান করা হয়।

পরে জয়ের বাজার মোড়ে পথচারী, যান চালক ও যাত্রীদের ও বাজারের ভেতরে ক্রেতা-বিক্রেতার মাঝে মাস্ক পড়িয়ে দিয়ে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতামূলক নিদের্শনা প্রদান করা হয়।

সচেতনামূলক এ পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আল আমিন হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন, পৌরসভার প্যানেল মেয়র-২ শেখ হেলাল উদ্দিন ও গ্রামীন ফোনের এরিয়া ম্যানেজার জাকারিয়া তানভির।

এতে উপস্থিত ছিলেন নেত্রকোনা ট্রাফিক পুলিশের পরিদর্শক আবু ছালেহ্ মোহাম্মদ জহির, জহিরুল ইসলাম সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security