শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

নতুন ইতিহাস লিখলেন টেইলর সুইফট

যা যা মিস করেছেন

এবার ইতিহাস রচনা করলেন জনপ্রিয় সংগীতশিল্পী টেইলর সুইফট। ষষ্ঠবারের মতো আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড জয় করেছেন তিনি। সদ্য মা হওয়া টেইলর সুইফট তার এই অর্জনকে উৎসর্গ করেছেন তার মেয়ের প্রতি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড ২০২০-অনুষ্ঠিত হয়। করোনার কারণে অনুষ্ঠানের জন্য জোরদার করা হয় সামাজিক দূরত্ব।

এবারের সেরাদের এই উৎসবে ষষ্ঠবারের মতো দর্শক ভোটে বছরের সেরা সংগীতশিল্পী নির্বাচিত হন টেইলর সুইফট। যদিও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন না তিনি। কিন্তু ভিডিও বার্তায় দর্শকদের ধন্যবাদ জানাতে ভুল করেননি।

অন্যদিকে বছরের সেরা পুরুষ সংগীতশিল্পী নির্বাচিত হয়েছেন জাস্টিন বিবার। সেরা আর এন্ড বি মিউজিকের পুরস্কারটি জিতেন দ্য উইকেন্ড। সেরা পপ রক ব্যান্ড হিসেবে স্বীকৃতি নিজের করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড বিটিএস।

অনুষ্ঠানটিতে পুরস্কার প্রদানের পাশাপাশি গান পরিবেশন করেন জাস্টিন বিবারসহ অনেকেই। জাস্টিন বিবার এবং সন মেন্ডেস মিলে পরিবেশ করেন লনলি এবং হলি। তবে দর্শকদের নজর কেড়েছে পিছনের ক্রু হিসেবে যারা নৃত্য পরিবেশন করেছেন তাদের সবার মুখে ছিল মাস্ক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security