শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

যা যা মিস করেছেন

ঢাকার সাভার উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে মামুন মিয়া (২৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের পাঁচকানী এলাকায় গতকাল শনিবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নিহত মামুন আমিনবাজার ইউনিয়নের দৌবারই গ্রামের আনছার আলীর ছেলে। তিনি  পেশায় ইলেকটিক মিস্ত্রী।

এ ঘটনায় সাভার মডেল থানায় গতকাল রাতেই একটি হত্যা মামলা করা হয়েছে। মামলার আসামিরা হলেন, আখিল, জাহিদ ও আরেক জাহিদ। এরই মধ্যে আসামি জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্য দুজন পলাতক।

এলাকাবাসী জানায়, গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার নিজের একটি গাড়ি মেরামত করার জন্য যন্ত্রাংশ কেনার জন্য মামুন মিয়াকে ২ হাজার ৫শ’ টাকা দেন প্রতিবেশী আখিল। পরে গাড়ির যন্ত্রাংশ কিনতে একটু দেরি হওয়ায় গতকাল শনিবার আখিল ও তার লোকজন ইলেকটিক মিন্ত্রী মামুন মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে কাউন্দিয়ার পাঁচকানী এলাকায় নিয়ে যায়। সেখানেই আখিল, তার সহযোগী জাহিদ ও আরেক জাহিদ তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে রাতেই পরিবারের সদস্যরা খবর পেয়ে ওই যুবককে চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় রাতেই সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security