শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণা অস্ট্রেলিয়ার

যা যা মিস করেছেন

আগামী ডিসেম্বরে শুরু হতে চলা ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া। ১৭ সদস্যের টেস্ট দলে জায়গা পেলেন দুই প্রতিশ্রুতিময় ক্রিকেটার উইল পুকভস্কি ও ক্যামেরন গ্রিন। এর আগে গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিডনি পৌঁছেছে ভারতীয় দল।

ভারতের বিরুদ্ধে চার টেস্টের সিরিজে দুই তরুণ ক্রিকেটারকে দল নিল অস্ট্রেলিয়া। ওপেনার ২২ বছরের পুকভস্কি ও ২১ বছরের অলরাউন্ডার গ্রিনকে দলে রাখলেন অজি নির্বাচকরা। ঘরোয়া মৌশুমে শেফিল্ড শিল্ডে দারুণ পারফর্ম করে জাতীয় দলের দরজায় কড়া নাড়ছিলেন এই দুই তরুণ ক্রিকেটার। কোচ জাস্টিন ল্যাঙ্গারের সঙ্গে আলোচনা করে তাদেরকে নেন নির্বাচকরা।

তবে অফ-ফর্মে থাকা জো বার্নসকেও ডেভিড ওয়ার্নারের সঙ্গে দলে রেখেছে অস্ট্রেলিয়া। এছাড়াও স্পিনার মিচেল সোয়েপসন এবং পেসার সিন অ্যাবটের সঙ্গে রয়েছেন মিচেল নাসের। অজি জাতীয় নির্বাচক হনস বলেন, এটা অস্ট্রেলিয়া ক্রিকেটের জন্য দারুণ খবর যে, অনেক তরুণ ক্রিকেটার দলের ঢোকার দাবিদার। এদের মধ্যে দুই তরুণ ক্যামেরন গ্রিন ও উইল পুকভস্কি নিজেদের প্রতিভার জোরে দলে ঢুকেছে।

টেস্ট ক্রিকেটে অস্ট্রেলিয়ার নেতৃত্বভার থাকছে সেই টিম পেইনের হাতেই। অস্ট্রেলিয়া খেলবে বিরাট কোহলির নেতৃত্বাধীন দ্বিতীয়স্থানে থাকা ভারতের বিরুদ্ধে। চার টেস্টের সিরিজ শুরু হবে ১৭ ডিসেম্বর অ্যাডিলেড ওভালে। এই টেস্ট হবে গোলাপি বলে। অর্থাৎ প্রথমবার বিদেশের মাটিতে ডে-নাইট টেস্ট খেলতে নামছে কোহলি।

অস্ট্রেলিয়ার টেস্ট দল: টিম পেইন (ক্যাপ্টেন), স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, মিচেল সোয়েপসন, সিন অ্যাবট, জো বার্নস, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জোস হ্যাজেলউড, ট্রেভিস হেড, মার্নাস ল্যাবুশানে, নাথান লায়ন, মিচেল নাসের, জেমস প্যাটিনসন ও উইল পুকভস্কি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security