শুক্রবার, মে ৩, ২০২৪

নেত্রকোনায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় সমবায় দিবস পালন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নানা কর্মসূচীর মধ্য দিয়ে নেত্রকোনায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই শ্লোগানকে প্রতিবাদ্য করে নেত্রকোনা জেলা প্রশাসন, সমবায় বিভাগ, জেলা সমবায় ইউনিয়ন ও সমবায়ীবৃন্দের উদ্যোগে এ দিবসটি পালন করা হয়।

শনিবার (৭ নম্ভেবর) সকাল ১১টায় মোক্তারপাড়াস্থ স্থানীয় পাবলিক হলে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কার্যক্রম শুর হয়। পরে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সমবায় ইউনিয়নের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা।

সমবায় দিবসের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, জেলা সমবায় অফিসার মোফাজ্জল হোসেন ও প্রধান শিক্ষক সাফায়াত আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সমবায় সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং সভায় বক্তারা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সমবায়ীদেরকে আরো সততা, নিষ্টা ও আন্তরিকতার সহিত কাজ করার আহবান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security