শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ওবামা ও বাইডেনের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগ

যা যা মিস করেছেন

এই মুহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তায় সবচেয়ে বড় বিপদ চীন। পেন্সিল্ভেনিয়ার বৃহত্তম এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ৫ম জনবহুল শহর ফিলাডেলফিয়াতে একটি অনুষ্ঠানে এ কথাই বললেন জাতিসংঘের সাবেক মার্কিন রাষ্ট্রদূত নিক্কি হেলি।

মার্কিন নির্বাচনকে সামনে রেখে ট্রাম্পের হয়ে প্রচার চালাচ্ছেন দক্ষিণ ক্যারোলিনার দু’‌বারের গভর্নর। নির্বাচনের আগে ট্রাম্পের প্রশংসায় পঞ্চমুখ নিক্কি জানান, বেইজিং যাতে যুক্তরাষ্ট্রের মেধা সম্পত্তি চুরি করতে না পারে, মার্কিন প্রেসিডেন্ট সেই ব্যবস্থাই করেছেন।

তিনি বলেন, চীনকে বিশেষ নজরে রেখেছেন ট্রাম্প। চীনের সঙ্গে বাণিজ্য চুক্তি করে যুক্তরাষ্ট্রের জন্য শুধু লাভের রাস্তা খুলে দেওয়াই নয়, চীন যাতে যুক্তরাষ্ট্রের মেধা সম্পত্তি চুরি করতে না পারে, তার জন্য যথাযথ পদক্ষেপ নিয়েছেন তিনি। আমাদের বিশ্ববিদ্যালয়ের ওপর এখন চীন আর নজরদারি চালাতে পারবেনা। আর যদি সেরকম কিছু হয়, তাহলে তার জন্য চীনই দায়ী থাকবে।‌
এদিন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও তৎকালীন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগ আনেন হেলি। তিনি বলেন, ‌আগের প্রশাসন সন্ত্রাসবাদে মদত দিতে কোটি কোটি টাকা খরচ করেছে। ইয়েমেন, লেবানন, সিরিয়া, ইরাকে টাকা ঢেলেছে তারা।‌

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security