শুক্রবার, মে ৩, ২০২৪

বিমানের সিটের নিচে ৪ কোটি ৭৩ লাখ টাকার স্বর্ণ

যা যা মিস করেছেন

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের সিটের নিচ থেকে ৭ কেজির বেশি ওজনের ৬৮টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে, যার বাজারমূল্য ৪ কোটি ৭৩ লাখ টাকারও বেশি।

আজ শুক্রবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর এই স্বর্ণবার জব্দ করে। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালকের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে শুল্ক গোয়েন্দার কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকেন। প্রাপ্ততথ্যের ভিত্তিতে শুক্রবার সকাল ১০ টা ২০ মিনিটে আবুধাবি থেকে আসা বিজি-০২৮ ফ্লাইটে তল্লাশি চালানো হয়। ফ্লাইটটির চারটি সিটের নিচে অভিনব উপায়ে লুকানো ৬৮টি স্বর্ণবার পাওয়া যায়, যার মোট ওজন ৭.৮৮৮ কেজি এবং আনুমানিক বাজারমূল্য প্রায় ৪ কোটি ৭৩ লাখ ২৮ হাজার টাকা।’
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দ স্বর্ণের বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে এবং এ বিষয়ে একটি ফৌজদারি মামলা করার প্রস্ততি চলছে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security