শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যুৎ চুরি

যা যা মিস করেছেন

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যুৎ চুরি করে অবৈধভাবে বিদ্যুৎ লাইন ব্যবহার করায় ব্যাটারি চালিত ইজিবাইকের তিনটি গ্যারেজের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। দীর্ঘদিন ধরে বেআইনিভাবে বিদ্যুৎ ব্যবহার করায় প্রায় সাত লাখ টাকা ক্ষতিপূরণ আদায়ে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টা থেকে আজ বুধবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানকালে ওই তিনটি গ্যারেজের অবৈধ লাইন কেঁটে দেওয়া হয়। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- পৌরসভার ইসহাকপুর এলাকার শামসুল ইসলাম। তাকে ক্ষতিপূরণ বাবদ পাঁচ লাখ ৩৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের মইনুল ইসলাম তালুকদারকে ৬১ হাজার ৫৭৮ টাকা এবং বাসস্ট্যান্ড এলাকার আবুল মিয়ার কাছে এক লাখ ২৪ হাজার টাকা জরিমানা বিল করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলার আবাসিক প্রকৌশলী মো. আজিজুল ইসলাম আজাদ বলেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। অবৈধ বিদ্যুৎ সংযোগধারীরা শুধু সরকারের রাজস্ব আদায় বিঘ্নিত করে না বরং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের অন্যতম অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security