বুধবার, মে ৮, ২০২৪

‘সুশান্তের বাচ্চার মা হতে চেয়েছিলাম’- রিয়া চক্রবর্তী

যা যা মিস করেছেন

গত ১৪ জুন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে মেলে সুশান্তের ঝুলন্ত নিথর দেহ। তারপর থেকেই শিরোনামে থেকেছেন প্রয়াত অভিনেতা। সুশান্তের মৃত্যুর পর সবচেয়ে যে নাম বেশি এসেছে, তিনি বলিউড অভিনেত্রী বাঙালি নারী রিয়া চক্রবর্তী।

সুশান্তের ভক্তদের কাছে রিয়া চক্রবর্তী এখন বিরক্তির নাম। সুশান্তের মৃত্যুর পর যে একের পর এক অভিযোগে বিদ্ধ তার প্রেমিকা। বৃহস্পতিবার ভারতের এক টিভি চ্যানেলে সুশান্তকে নিয়ে মুখ খুলেন রিয়া। আর সেখানেই তিনি পরিষ্কার ভাষায় বলেন যে, একাধিকবার তার মাথাতেও আত্মহত্যার চিন্তা ভর করেছিল।সেখানে তিনি আরও বলেন, ‘আমাদের মধ্যে বিয়ের কথা না হলেও, আমি চেয়েছিলাম আমার কাছে ছোট্ট একটা সুশান্ত আসুক। ওর সন্তানের মা হতে চেয়েছিলাম।’

সুশান্তকে নিয়ে এতদিন পর মুখ খোলা প্রসঙ্গে রিয়া আরও বলেন, ‘সত্যিটা সবাইকে বলতে। আমাদের মধ্যে কীরকম সম্পর্ক ছিল গোটা দুনিয়াকে জানাতে। আসলে সুশান্তের প্রতি শ্রদ্ধা থেকেই আমি কিছু বলিনি। আমার নিস্তব্ধতাকে আমার দুর্বলতা ভেবে নেওয়াটা ভুল!’এ ছাড়া সাক্ষাৎকার দেওয়ার সময় কাঁদতেও দেখা যায় রিয়াকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security