বুধবার, মে ৮, ২০২৪

মহাশূন্যেই হবে টম ক্রুজের সিনেমার শ্যুটিং

যা যা মিস করেছেন

মার্কিন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক টম ক্রুজ। তিনবার অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেছিলেন তিনি। তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার জয় করেছেন। মাত্র ১৯ বছর বয়সে ‘এন্ডলেস লাভ’ চলচ্চিত্র দিয়ে শুরু করেছিলেন তিনি। ১৯৮১ সালে ছবিটি মুক্তি পায়। তারপর থেকেই একের পর এক চমক দিয়ে গেছেন এই অভিনেতা।

‘মিশন ইম্পসিবল’ সিরিজ ও আরও বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকের হৃদয়জুড়ে আছেন এই অভিনেতা। এখন বিশ্ব চলচ্চিত্রের হার্টথ্রব নায়ক তিনি। আবারও চমক দেখাতে চলেছেন ৫৭ বছর বয়সী ক্রুজ।

এবার পৃথিবীর বাইরে চলচ্চিত্রের শ্যুটিং করতে চলেছেন অভিনয়ের এই জাদুকর। ইচ্ছে ছিল মাহাকাশে ছবির শ্যুটিং করবেন। এবার সেই ইচ্ছেই পূর্ণ হতে যাচ্ছে। সম্প্রতি নাসার সাথে কথা বলেছেন তিনি। নাসা থেকেও জানানো হয়েছে মহাশূন্যেই হবে শ্যুটিং।

ফক্স নিউজের এক প্রতিবেদন থেকে জানা গেছে, এলন মাস্কের সঙ্গে মিলেছেন হলিউডের সুপারস্টার টম ক্রুজ। এরপরই এলনের সংস্থা স্পেস এক্সের মধ্যে ন্যাশনাল এয়ারোনটিক্স অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেেনের (নাসা) সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। এরপরই নাসা থেকে মিলেছে শুটিংয়ের অনুমতি।
নাসার প্রশাসক জিম ব্রাইডেনস্টাইন বিষয়টি টুইটারে জানিয়ে বলেন, ‘নাসার পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রাণিত করার জন্য জনপ্রিয় মিডিয়া প্রয়োজন। আর এই মিডিয়া টম ক্রজ। শিগগিরই নতুন চমক আসতে চলেছে।’

এদিকে শিগগিরই মুক্তি পাবে টম ক্রুজের টপ গান: মাভেরিক। এই ছবিটি ১৯৮৬ সালে টপ গানের সিক্যুয়াল। জুনেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার কারণে ছবিটি মুক্তির তারিখ পরিবর্তন করে ডিসেম্বর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security