শনিবার, মে ৪, ২০২৪

শিক্ষকই যদি না বুঝেন কোন্ শিক্ষার্থী বুঝলনা তাহলে শতভাগ পাশ সম্ভব নয় -মোতাহার হোসেন এমপি

যা যা মিস করেছেন

আনোয়ার সাদাত পাটোয়ারী রিপনঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এসএস সরকারি উচ্চ বিদ্যালয় এ্যান্ড টেকনিক্যাল কলেজ প্রাঙ্গনে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন বলেন শিক্ষকই যদি না বুঝেন কোন্ শিক্ষার্থী বুঝলনা তাহলে শতভাগ পাশ সম্ভব নয়। তিনি আরও বলেন আমি একাই শিক্ষিত হবো এই চিন্তা থেকে আমাদের সরে আসতে হবে এবং কোন মুরুব্বিকে সালাম দিতে শিক্ষাগুরু ও পিতা-মাতাকে সম্মান জানাতে বই পুস্তক লাগে না।

১৫ মার্চ রবিবার সকালে হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শামীমা সুলতানার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, লালমনিরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রধান উপদেষ্টা ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ণ, দই খাওয়া আদর্শ কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেন, হাতীবান্ধা মহিলা কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু, ফকিরপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ খালেকুজ্জামান চয়ন, এসএস সরকারী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান, কালীমোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন সাগর, শাহ্ গরিবুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তবিবর রহমান, আলহাজ্জ সমসের উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরমোহাম্মদ বাবলু, সিন্দুর্ণা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুজিবুল আলম সাদাত, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রশিদা বেগম, উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক শারমিন সুলতানা সাথীসহ প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security