মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বছর শেষে রণবীর-দীপিকার বিয়ে

যা যা মিস করেছেন

বলিউডের আলোচিত জুটির মধ্যে একটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটি। সঞ্জয় লীলা বানসালির রাম-লীলা সিনেমার শুটিং সেটে তাদের প্রেমের গুঞ্জন শুরু। এরপর থেকে প্রেম, বাগদান ও বিয়ের জন্য অনেকবারই খবরে এসেছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এ বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে মোট চারটি দিন বাছাই করেছেন রণবীর ও দীপিকার পরিবার। এর মধ্যে যে কোনো একটি এ জুটির বিয়ের জন্য বেছে নিবেন তারা। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘খুবই গোপনীয়তার মধ্যে হিন্দু রীতিতে বিয়ে হবে। শুধু পরিবারের সদস্য ও বন্ধুরা এতে উপস্থিত থাকবেন। এরপর বিবাহোত্তর সংবর্ধনা রাখবেন কিনা তা এখনো নির্ধারণ করেননি তারা।’

সম্প্রতি গুঞ্জন শোনা যায়, ভারতের বেঙ্গালুরুর বিভিন্ন দোকানে ঘুরে মা ও বোন আনিশার সঙ্গে গহণা কিনেছেন দীপিকা। এছাড়া গত ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনে বাজিরাও মাস্তানি জুটির বাগদানের গুঞ্জন শোনা যায়। যদিও পরবর্তী সময়ে এ বিষয়ে কোনো সত্যতা পাওয়া যায়নি। বরং এক অনুষ্ঠানে বিষয়টি অস্বীকার করেছেন দীপিকা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security