মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

মেয়রের সভামঞ্চ ভেঙে পড়ল কর্মীদের ভারে

যা যা মিস করেছেন

আজ বৃহস্পতিবার (১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর পরীবাগ নালিপাড়ায় এ ঘটনা ঘটেছে। ডিএসসিসির ২১ নম্বর এই ওয়ার্ডের সার্বিক উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনার কথা জানাতে এবং বিভিন্ন নাগরিক সমস্যার কথা জানতে হাজির হয়েছিলেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।
পরিবাগ মসজিদ সংলগ্ন দক্ষিণ গেটে আয়োজন করা হয় ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানটি। অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত মেয়র সাঈদ খোকন উপস্থিত নাগরিকদের বিভিন্ন প্রশ্ন ও সমস্যার কথা শুনে উত্তর দিচ্ছিলেন। এসময় দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ ভেঙে পড়ে মঞ্চ। এতে করে মেয়রসহ মঞ্চে উপস্থিত সবাই নিচে পড়ে যান। তবে তাদের কেউ আহত হননি।
পড়ে যাওয়ার পর উঠে দাঁড়িয়ে মেয়র সাঈদ খোকন বলেন, ‘আল্লাহর রহমতে আমাদের কারও কোনও ক্ষতি হয়নি। সবাই ভালো আছেন।’ দুর্ঘটনার কারণে দুয়েকটি প্রশ্ন নিয়েই অনুষ্ঠান শেষ করা হবে বলে জানান তিনি।
ডিএসসিসি ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট এম এ হামিদের সভাপতিত্বে মঞ্চে আরও উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান নির্বাহী খান মোহাম্মদ বিল্লাল, প্রধান সম্পত্তি কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, প্রধান বর্জ্য কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা সালাহউদ্দিন আহমেদ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security