শনিবার, মে ৪, ২০২৪

‘বিরুষ্কার’ অনুসরণে গোপনে বিয়ে সারতে বিদেশে ‘দীপবীর’

যা যা মিস করেছেন

সকলের অলক্ষে রূপকথার মতো বিয়ে সারতে ‘চোরি ছুপকে’ ইতালিতে উড়ে গিয়েছিলেন বিরুষ্কা। মুম্বই বিমানবন্দরে থেকে যখন বিরাট ও অনুষ্কা একে অপরের পরিবারের সঙ্গে ইতালিতে উড়ে যান, তখন কেউ টেরই পাননি যে তাঁরা বিয়ে করতে যাচ্ছেন।

Image result for 'দীপবীর'

তাঁদের বিয়ের খবর শুধুই ছিল অনুমান। তবে লাভ বার্ডের বিয়ের খবর, ও ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তবে বিরুষ্কার পর বিয়ে নিয়ে এখন সবথেকে বেশি যে লাভ বার্ড আলোচনায় রয়েছে তাঁরা হল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

বি-টাউনে জোর গুঞ্জন এবছরেই নাকি সাত পাকে বাধা পড়বেন  ‘দীপবীর’। সম্প্রতি, দীপিকার জন্মদিন সেলিব্রেট করতে শ্রীলঙ্কা উড়ে যান দিপ্পি, বীর। তাঁদের সঙ্গে গিয়েছিলেন রণবীরের পরিবারও। জন্মদিনে হবু বৌমাকে সব্যসাচী ডিজাইন করা শাড়ি ও হীরের গয়না দিয়েছন রণবীরের বাবা-মা। শোনা যাচ্ছে দীপিকা-রণবীর নাকি সেখানেই বাগদানও সেরে ফেলেছেন। যদিও দীপিকা একথা অস্বীকার করেছেন। তবুও গুঞ্জন থামেনি।

ইন্ডিয়া ডট কম সূত্রে খবর, এবছরের মাঝামাঝি করেই বিয়েটা সেরেই ফেলবেন দীপিকা ও রণবীর। ইতিমধ্যেই তাঁরা নাকি তার তোরজোড়ও শুুরু করে দিয়েছেন। শোনা যাচ্ছে জোর কদমে চলছে কেনাকাটাও। তবে এদেশে নয়, সকলের নজর এড়াতে বিরুষ্কার মত  বিদেশে কোনও গোপন জায়গাতেই তাঁরা নাকি বিয়ের আয়োজন করছেন।

বিরুষ্কার মত চূড়ান্ত গোপনীতায় বজায় রেখেই চলছে তার তোরজোড়।  দীপিকা ও রণবীর দুজনেই সমুদ্র ভালোবাসেন, তাই সকলের অনুমান সেধরণের কোনও জায়গাতেই তাঁদের স্বপ্নের বিয়ে সারবেন এই লাভ বার্ড। সেখানে উপস্থিত থাকবেন দুজনের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা।

তবে কী সেই জায়গায়? এই প্রশ্নের উত্তরই এখন সকলে খুঁজছেন।

 তবে বিদেশে বিয়ে করলেও বিরুষ্কার পথ অনুসরণ করেই তাঁরা নাকি মুম্বই এবং বেঙ্গালুরুতে রিসেপশন পার্টিরও আয়োজন করবেন বলে শোনা যাচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security