বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

স্বপ্ন পূরণ হল সানির

যা যা মিস করেছেন

পরিশ্রমি সানি লিওনি নিজের স্বপ্নের পথ নিজেই গড়ে নেয়ার কথা বলেছেন বার বার। তবে এবার তার একটি স্বপ্ন সত্যিই পূরণ হয়েছে আর এ বিষয়টি তিনি নিজেই বিশ্বাস করতে পারছেন না।

sahrukh and sunny the mail bd
শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগ করে নিতে চলেছেন সানি – এমন খবর মিলেছিল আগেই। রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রাইস’ সিনেমায় শাহরুখের সঙ্গে একটি গানে নাচার বিষয়টি ঘটার পরও বিশ্বাস করতে পারছেন না ৩৪ বছর বয়সী এই ইন্দো-কানাডীয় অভিনেত্রী।

প্রযোজক রিতেশ সিধওয়ানি টুইট করেন, ” আমাদের সঙ্গে আছেন লায়লা সানি লিওনি, শাহরুখ খান এবং ‘বেনিয়ার বুদ্ধি’ নিয়ে রাহুল ঢোলাকিয়া ‘রাইস’-এ…আপনারা কি ভাবছেন এর পর কি হবে?”

এই টুইটের জবাবে সানি লেখেন, “প্রথমবারের মতো কোনো ফিল্মের সেটে এটা স্বপ্ন না বাস্তব তা বোঝার জন্য নিজেকে বার বার চিমটি কাটতে ইচ্ছা করছিল। দারুণ প্রথম দিন! রাহুল ঢোলাকিয়া, রিতেশ সিধওয়ানি, শাহরুখ খান।”

‘কুরবানি’ সিনেমার জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’ রিমেইক করা হচ্ছে ‘রাইস’ এর জন্য। মূল গানটিতে জিনাত আমান ও আমজাদ খানকে দেখা যায়। এবার সে গানের তালে পা মেলাবেন সানি ও শাহরুখ। ‘রাইস’ মুক্তি পাবে ৩ জুলাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security