মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

সংবাদকর্মী আটক ও তাদের বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা ,রুহুল কবির রিজভী আহমেদরI

যা যা মিস করেছেন

 

Ruhul kobir the mail bd

 দেশের বিভিন্ন ভোটকেন্দ্রে কর্তব্যরত সংবাদকর্মী আটকের ঘটনায় সরকার ও প্রশাসনের সমালোচনা করেছেন বিএনপির দপ্তর সম্পাদক রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, ‘গাজীপুরে সাংবাদিকদের বাসায় যে তল্লাশি চালানো হয়েছে তা ন্যাক্কারজনক।’ সংবাদকর্মী আটক ও তাদের বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

মঙ্গলবার রাতে দৈনিক সমকাল ও টিভি চ্যানেল এটিএন নিউজের রাজশাহী ব্যুরো সৌরভ হাবিব, ক্যামেরা পারসন খোকন ও মাইক্রোবাসের চালককে আটক করে বিজিবি। পুঠিয়া পৌরসভায় বিজিবি ক্যাম্পে গাড়ি নিয়ে অনধিকার প্রবেশের অভিযোগে তাদের আটক করা হয়। এ ঘটনারও তীব্র নিন্দা জানান রিজভী।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ সমালোচনা করেন রিজভী।

এ ছাড়া ভোটগ্রহণের শুরু থেকে ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দিয়ে প্রশাসনের সামনে নৌকায় সিল মারা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।  রিজভি বলেন, ‘নির্বাচনের আগে যে আশঙ্কা করা হয়েছে তা ফুটে উঠেছে।  ২০-২৫টি পৌরসভায় ভোট কারচুপি, হামলা ও এজেন্টদের বের করে দেয়া হয়েছে।’

নির্বাচন কমিশনের উদ্দেশ্যে রিজভী বলেন, ‘নির্বাচনে জালিয়াতির আশ্রয় না নিয়ে সাংবিধানিক ক্ষমতা প্রয়োগ করুন।’

তবে হামলা হলেও ভোটগ্রহণের শেষ পর্যন্ত নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির এই শীর্ষ নেতা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security