বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

জুভেন্টাসকে বিধ্বস্ত করল এসি মিলান

যা যা মিস করেছেন

শিরোপা থেকে নিঃশ্বাস দূরত্বে থাকা জুভেন্টাসকে বড় ব্যবধানে হারিয়ে দিল এসি মিলান। অথচ শুরুতে ২ গোলে এগিয়ে ছিল ‘তুরিনের বুড়ি’রা।

মঙ্গলবার (০৭ জুলাই) সান সিরোতে সিরি আ’র ম্যাচে জুভেন্টাসকে আতিথ্য দিয়েছিল মিলান। দুই দলের অসংখ্য সুযোগ নষ্টের পর প্রথমার্ধ কাটে গোলশূন্য। কিন্তু দ্বিতীয়ার্ধে যেন গোলের বন্যা বয়ে গেল। ৪৭তম মিনিটে আদ্রিয়েন র‍্যাবিওট এবং ৫৩তম মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। চলতি মৌসুমে পর্তুগিজ উইঙ্গারের এটি ২৬তম এবং টানা পঞ্চম গোল।

দুই গোল হজমের পর ২৫ মিনিটের মধ্যে জলাতান ইব্রাহিমোভিচের পেনাল্টি আর ফ্র্যাংক কেসির গোলে খেলায় সমতা ফেরায় মিলান। সমতা ফেরানোর ৫ মিনিটের মধ্যে মিলানকে লিড এনে দেন রাফায়েল লেয়াউ। খেলার ১০ মিনিট বাকি থাকতে সফরকারীদের কফিনে শেষ পেরেক ঠুকে দেন আন্তে রেবিচ। বাকি সময়ে রোনালদোরা চেষ্টা করেও জালের ঠিকানা খুঁজে পাননি। উল্টো মিলানের আক্রমণ সামলাতেই হিমশিম খেয়েছে মাউরিজিও সারি’র শিষ্যরা।

এই হারে দ্বিতীয় স্থানে থাকা লাৎসিও’র চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করল শীর্ষে থাকা জুভেন্টাস। ৩১ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের সংগ্রহ ৭৫ পয়েন্ট। সমান ম্যাচে লাৎসিও’র সংগ্রহ ৬৮ পয়েন্ট। আর জুভদের হারিয়ে দেওয়া মিলানের সংগ্রহ ৪৯ পয়েন্ট, যা তাদের রোমাকে পেছনে ফেলে পাঁচে জায়গা করে দিয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security