মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

ঝুঁকির আশংকা দেখলে কাউকেই অনুমতি নয়ঃ ডিএমপি

যা যা মিস করেছেন

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ৫ জানুয়ারি আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশের কর্মসূচি ঘিরে সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টির ঝুঁকি দেখলে কোনো দলকেই অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছে মহানগর পুলিশ। 

DMP commissionar the mail bd

রোববার ডিএমপি নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এ কথা বলেন। কমিশনার বলেন, যে দলই হোক, ৫ জানুয়ারি সংঘর্ষের আশঙ্কা থাকলে আমরা সমাবেশের অনুমতি দিতে পারি না।

তিনি বলেন, ৫ জানুয়ারিতে একই জায়গায় সমাবেশ করতে লিখিত আবেদন জানিয়েছে আওয়ামী লীগ ও বিএনপি। সমাবেশ নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনী তথ্য সংগ্রহ করছে। রোববার বিকেলে তাদের রিপোর্ট পাওয়া যাবে। রির্পোটের ওপর ভিত্তিতেই অনুমতি সিদ্ধান্ত দেয়া হবে।

তবে সমাবেশকে কেন্দ্র করে কেউ নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না বলেও জানান এ কমিশনার।

এর আগে ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ উল্লেখ করে রাজধানীর সোহরওয়ার্দী উদ্যানে সমাবেশ ডাকে বিএনপি। অন্যদিকে একই দিনে একই জায়গায় সমাবেশের জন্য অনুমতি চেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security