শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

উরফির পোশাক নিয়ে বিস্ফোরক মন্তব্য রণবীর কাপুরের

যা যা মিস করেছেন

বলিউড নায়িকা উরফি জাভেদ অভিনয়ের জন্য যতটা না আলোচিত তার থেকে বেশি সমালোচিত পোশাক নিয়ে। তাকে নিয়ে অনেক খবরের শিরোনামে থাকে পোশাকের জন্য। এ নিয়ে তাকে কটু কথা শুনতে হয়। এবার উরফির পোশাক নিয়ে মন্তব্য করেছেন রণবীর কাপুর।

অনুরাগীদের মধ্যে চর্চা আছে, উরফি জাভেদ মানেই ফ্যাশন ও বিতর্ক। বিচিত্র সব পোশাক পরে মাঝেমধ্যেই চলে আসেন শিরোনামে।

এ বার উরফির পোশাক নিয়ে মন্তব্য করলেন রণবীর কাপুর। কেমন লাগে বিচিত্র সব পোশাকে উরফিকে— উত্তরে রণবীর যা বললেন, তা শুনে বিস্মিত হতে পারেন অনেকেই।

সম্প্রতি কারিনা কাপুরের শো মির্চি প্লাস-এ অতিথি হয়ে আসেন রণবীর। উদ্দেশ্য নিজের ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর প্রচার। সেখানেই কারিনা প্রশ্ন করেন রণবীরকে, উরফিকে তিনি চেনেন কি? বলেন, চিনি। এর পর উরফির পোশাক নিয়ে জানতে চান কারিনা, কৌশলে উত্তর দেওয়ার চেষ্টা করছিলেন রণবীর।

এক কথায় উত্তর নিতে চান কারিনা। উরফি পোশাক কি ভালো রুচির পরিচায়ক, নাকি তা নিম্ন রুচির পরিচয় বহন করে? উত্তরে রণবীর বলেন, নিম্ন রুচির পরিচায়ক। অভিনেতার এই মন্তব্যে এখনও কোনও পাল্টা প্রতিক্রিয়া আসেনি উরফির পক্ষ থেকে।

সূত্র: আনন্দবাজার, হিন্দুস্তান টাইমস।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security