বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বাংলাদেশ প্রতিদিন গমানুষের কথা বলবে – ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম

যা যা মিস করেছেন

প্রচার সংখ্যায় শীর্ষে থাকা কোটি মানুষের দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে ঝালকাঠিতে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে। বুধবার দুপুরে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমতি কার্যালয়ে বাংলাদেশ প্রতিদিনের ঝালকাঠি প্রতিনিধি এস এম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যড. খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস, প্রেসক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার প্রবীন সাংবাদিক দুলাল সাহা ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী।
দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক অলোক সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর থানা ওসি নাসির সরকার, টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক শফিউল আজম টুটুল, ঝালকাঠি রিপোটার্স ইউনিটির সভাপতি একেএম মোতালেব হোসেন, সাবেক সভাপতি আল আমিন তালুকদার, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কেএম সবুজ, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারন সম্পাদক এমদাদুল হক স্বপন, ঝালকাঠি প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রতন আচার্য্য। সাংবাদিক হাসনাইন তালুকদার দিবস, জহিরুল ইসলাম জলিল, রুহুল আমিন রুবেল, এস এম রাজ্জাক পিন্টু, এইচ এম গিয়াস উদ্দীন, মাসুম খান, খলিলুর রহমান, খাইরুল ইসলাম পলাশ, কাজী সুমন, মো. খাইরুল ইসলাম, এইচ এম নবিনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা।
বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন যেমন সমাজের অসংগতির কথা বলেবে, তেমনি করে সরকারের উন্নয়নের কথা বলবে। বাংলাদেশ প্রতিদিন সততা নিয়ে থাকবে। সাফল্যের চুড়ায় অবস্থান করবে। বাংলাদেশ প্রতিদিন একটি পূনাঙ্গ পত্রিকা হিসেবে ইতোমধ্যেই অবস্থান করেছে। পাঠকের মনে আস্থার জায়গায় রয়েছে। প্রতিষ্ঠার পর থেকেই টানা প্রচার সংখ্যা ও জনপ্রিয়তায় শীর্ষে থাকা এ পত্রিকাটি জনগনের মতামত তুলে ধরার একটি মাধ্যম হিসেবে পরিচিতি পেয়েছে। এই সাফল্য ধরে রাখতে এবং গণমানুষের দু:খ, কষ্ট, সাফল্য এবং নানা আবেদন তুলে ধরার আহবান জানিয়েছেন। একই সাথে বাংলাদেশ প্রতিদিনের মালিক পক্ষ ইষ্ট ওয়েষ্ট মিডিয়া গ্রুপের কর্নধার দেশের র্শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপকে গনমাধ্যমের উন্নয়নে আরও কাজ করার আহবান জানিয়েছেন পাঠক সমাজ। এজন্য তারা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবাহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবাহান আনভীর ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামের ভুয়সী প্রশংসা করেছেন পত্রিকাটির পাঠকবৃন্দ।
এদিকে বাংলাদেশ প্রতিদিন ১৪ বর্ষে পর্দাপন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা ১৪ দলের সমন্বক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি, গৃহায়ন ও গনপুর্ত বিষয়ক মন্ত্রনালয় এবং অনুমিত হিসাব সংক্রান্ত বিষয়ক জাতীয় সংসদের স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন এমপি, ষ্ট্যামফোর্ট ইউনিভার্সিটির চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এম রফিকুল ইসলাম, ঝালকাঠি আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যড. বনি আমিন বাকলাই, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক মানিক রায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security