সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Home সারা বাংলা পাথরঘাটায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাথরঘাটায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাথরঘাটায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বরগুনা প্রতিনিধি ঃ

-বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পাথরঘাটা স্বজন সমাবেশের আয়োজনে বিপুল উৎসাহ-উদ্দীপনা আর বর্ণিল আয়োজনে উদযাপিত হয়েছে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী। পত্রিকাটি সাফল্যের সঙ্গে ২৩ বছর পেরিয়ে ২যুগে পদার্পণ করেছে।

আজ শনিবার (১১ফেব্রুয়ারি) বেলা ১১টায় পাথরঘাটা প্রেসক্লাবের নিজস্ব হলরুমে আয়োজিত অনুষ্ঠানে যুগান্তরের উপজেলা প্রতিনিধি গোলাম মোস্তফা চৌধুরীর (সভাপতি পাথরঘাটা প্রেসক্লাব) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা । অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা থানা অফিসার্স ইনচার্জ মোঃ শাহ আলম হাওলাদারসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বলেন,যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম দৈনিক যুগান্তর প্রতিষ্ঠা করে পত্রিকাটির মাধ্যমে দেশের গণমানুষের সুখ-দুঃখের কথা তুলে ধরার সুযোগ করে দিয়ে গেছেন। দৈনিক যুগান্তর শুরু থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা ও দেশে গণতন্ত্র রক্ষায় সব ধরনের সংবাদ প্রকাশ করে আসছে। পত্রিকাটি সব সময় দেশের উন্নয়ন ও গণমানুষের কথা তুলে ধরছে।

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security