শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

হাইপারটেনশন এন্ড রিসার্চ সেন্টার রংপুর পরিদর্শন করলেন নর্থসাউথ ইউনিভার্সিটির প্রতিনিধি দল

যা যা মিস করেছেন

রংপুর বিভাগীয় প্রধান, আবু নাসের সিদ্দিক তুহিন: হাইপারটেশান এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা প্রফেসর ডা. মোঃ জাকির হোসেন আমার দেখা একজন মহৎ মানুষ মন্তব্য করলেন প্রতিনিধি দলের একজন গুনি মানুষ সে আরো জানান প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত প্রতিটি মানুষই অনন্য। হাটিহাটি পা পা করে প্রতিষ্ঠানটি আজ বিশেষ খেতাবে ভূষিত হবার পথে।

পরিদর্শন শেষে গতকাল দেশের অসংক্রামক রোগ নিয়ে ভবিষৎ গবেষণার পরিকল্পনা করার জন্য আয়োজন করা হয়েছিল একটি আলোচনার।

হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর মিলনায়তনে এই আলোচনায় অংশগ্রহন করেন নর্থ সাউথ ইউনিভারসিটির উপাচার্য প্রফেসর আতিকুল ইসলাম, হেলথ সায়েন্স ফ্যাকাল্টির ডীন প্রফেসর হাসান রেজা, আমেরিকার ইউনিভার্সিটি এ্যাট বাফেলো থেকে ভার্চুয়ালি ডঃ জিয়া আহমেদ, রংপুর মেডিকেল কলেজের উপাধাক্ষ্য প্রফেসর ডা. মোঃ মাহফুজুর রহমান, হাইপারটেশান এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর মহাসচিব প্রফেসর ডা. শাহ মোহাম্মদ সরওয়ার জাহান, ডঃ রতিন মন্ডল, প্রধান নির্বাহী মোঃ আনোয়ার হোসেন ও সম্পৃক্ত মেধাবী অধ্যাপক ও গবেষকবৃন্দ।

বক্তারা বলেন একটি অত্যন্ত ফলপ্রসূ আলোচনা হয়েছে পরিদর্শন শেষে । নিশ্চিত করে বলা যায় প্রতিষ্ঠানটি অসংক্রামক রোগ নিরাময় ও নিয়ন্ত্রনে অনন্য ভূমিকা পালন করছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security