মঙ্গলবার, মে ৭, ২০২৪

২৫৮ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, এ পর্যন্ত ৩৮ জনের মৃত্যু

যা যা মিস করেছেন

গত মাসের  চেয়ে চলতি মাসে প্রায়  তিনগুণ বেশি  ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। গত ২৪ ঘণ্টায় ২৫৮ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে রাজধানীতেই রয়েছেন গত ২৪ ঘণ্টায় ২১২জন। আগস্ট মাসের ২৪ দিনে ৫ হাজার ৯১৭ জন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। চলতি বছরে এ পর্যন্ত  ডেঙ্গুতে ৩৮জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে আগস্টের এই কয়েকদিনেই মারা গেছেন ২৬ জন আর জুলাইতে ১২ জন। গত জুলাই মাসেই ভর্তি হয়েছিলেন ২ হাজার ২৮৬ জন ডেঙ্গু রোগী। তার আগের মাসে এই সংখ্যা ছিল ২৭২ জন।

আজ  স্বাস্থ্য অধিদপ্তর থেকে এই তথ্য জানানো হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ঢাকার বাইরে নতুন ভর্তি রোগীর সংখ্যা ৪৬ জন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ভর্তি ডেঙ্গু রোগীর সংখ্যা ১ হাজার ৭৭ জন। ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে মোট ভর্তি রোগী আছেন  ৯৮৮জন। অন্যান্য বিভাগে বর্তমানে ভর্তি আছেন ৮৯ জন।  চলতি বছরে এ পর্যন্ত মোট ভর্তি রোগীর সংখ্যা ৮ হাজার  ৫৭৫ জন। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৭ হাজার ৪৫৮ জন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security