সন্ধ্যায় দেশে ফিরছেন সাকিব-মুস্তাফিজ - দ্যা মেইল বিডি / খবর সবসময়
ক্রিকেটখেলাধুলা

সন্ধ্যায় দেশে ফিরছেন সাকিব-মুস্তাফিজ

করোনা ভাইরাসের কারণে টুর্নামেন্টের অর্ধেক শেষ হতেই থেমে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম আসরের খেলা, মাঝপথে টুর্নামেন্ট স্থগিতের পর বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরা নিয়ে তৈরি হয় অনিশ্চয়তার।

তবে ধীরে ধীরে সেই অনিশ্চয়তা কেটে যাচ্ছে, গতকাল ভারত থেকে ৮ ইংলিশ ক্রিকেটার দেশে ফিরে যাওয়ার পর আজ দেশে ফিরছেন দুই টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সরকারের অনুমতি সাপেক্ষে আজ সন্ধ্যায় দেশে ফিরবেন দুই তারকা ক্রিকেটার।

ভাড়া করা বিশেষ ফ্লাইটে ভারত থেকে দেশে ফিরবেন সাকিব ও মুস্তাফিজ, তাদের সঙ্গী হিসেবে দেশে ফিরছেন মুস্তাফিজুর রহমানের স্ত্রীও। সাকিব-মুস্তাফিজের দেশে ফেরার বিষয়টি দ্যা হিন্দুকে নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা।

আরটিপিসিআর টেস্টে নেগেটিভ হয়েই বাংলাদেশের বিমানে উঠছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান, দুজনে প্রক্রিয়া গুলো সম্পন্ন করেছেন বলে দ্যা হিন্দুকে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র।

দেশে ফিরে সরকারের নির্ধারিত হোটেলে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও তার স্ত্রীকে। কোয়ারেন্টাইনের বিষয়ে কোন ছাড় না দেওয়ার ঘোষণা আগেই দিয়ে রেখেছে স্বাস্থ্য অধিদপ্তর, সাকিবও জানিয়েছেন নিয়ম নামতে তার কোন সমস্যা নেই।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, অন্যদিকে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। সাকিব কলকাতার হয়ে ৩ ম্যাচে সুযোগ পেলেও রাজস্থানের হয়ে সবকটি ম্যাচেই খেলেছেন মুস্তাফিজ, তার পারফর্মেন্সও ছিল নজরকাড়া।

Tags
Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close