শুক্রবার, মে ৩, ২০২৪

কর্মব্যস্ত মানুষকে তার স্বপ্নের মত বিয়ে উপহার দিতে “ওয়েডমি বেস্ট”

যা যা মিস করেছেন

জীবনের সবটুকু আকাঙ্ক্ষা অপূর্ণ রেখে সাতদিনই মূমুর্ষ রোগীদের প্রয়োজনে ব্যাস্ত থাকেন ডক্টর ফাতেমা চৌধুরী। এত ব্যাস্ততার মধ্যেও পারিবারিক সম্মতিতে অতি শীঘ্রই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি । জীবনের সব স্বপ্ন পুরন না হলেও বিয়ের সব স্বপ্ন কিছুটা হলেও পূর্ণ করতে চান ডক্টর ফাতেমা , করতে চান নিজের ঝাকঝমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান ।

তবে ঝাকঝমকপূর্ণ বিয়ে মানেই অনেক রকম কাজ, যা ব্যাস্ত কর্মজীবনে তা কোনভাবেই সম্ভবপর নয়। অন্যদিকে তার জনাবেরও একই অবস্থা, এতো ব্যাস্ততার মধ্যে নিজের ইচ্ছের দাম দেয়ার সময় নেই। তাই তারা দু’জনই এমন কিছু খুজছিলেন যারা বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত সবকিছু কেউ দায়িত্ব সহকারে সুসম্পন্ন করে দিবে।

শুধু মাত্র স্টেজ বা ইভেন্ট ডেকোরেট করে দিবে এমন না, যেমনটি উন্নত দেশ গুলোতে হয় বর কনের পোশাক পরিচ্ছদ থেকে শুরু করে. কনের গহনা, কনের সাজ, স্টেজ ডেকোরেশন ফটোগ্রাফি সহ সিনেমাটোগ্রাফি এবং বিয়েতে উপস্থিত সকলকে থিম অনুসারে প্রস্তুতি করে সেরকমটি করবে।

“ওয়েডমি বেস্ট” হচ্ছে সে রকম ই একটি সেবা মূলক প্রতিষ্ঠান। আপনার বিশেষ দিনের অনুষ্ঠানটিকে সুন্দর ভাবে আয়োজন করতে “ওয়েডমি বেস্ট” এর বিকল্প আর কিছুই হতে পারেনা।

ডক্টর ফাতেমার মত এমন হাজারো কর্মব্যাস্ত মানুষের বিয়ের সকল কর্মবিধি সম্পন্ন করতে ২০১৯-এ বাংলাদেশে “ওয়েডমি বেস্ট” সর্বপ্রথম পরিপূর্ণ ওয়েডিং প্ল্যানার হিসেবে আত্মপ্রকাশ করে।

এই বিষয়ে “ওয়েডমি বেস্ট” এর প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রিদীয়া চৌধুরী দ্যা মেইল বিডি কে জানান, তিনি চান প্রত্যকটি কর্মব্যস্ত মানুষকে তার ড্রিম ওয়েডিং এর প্ল্যাটফর্ম করে দিতে। তিনি এমন একটি সুযোগ করে দিতে চান যেন দেশের যে কোন মানুষ ই তাদের সাধ্য অনুযায়ী সর্বোচ্চ সুযোগ পাবেন । যেখানে লাখ টাকায় মানুষ হয়তো বিয়ের ২/৩ টি প্রয়োজন মিটাতে পারবে না বরং সেখানে ওয়েডমিবেস্ট পুরো অনুষ্ঠানটি সম্পন্ন করে দিতে পারবে।

বাংলাদেশে ওয়েডিং প্ল্যানার বলতে শুধু মানুষ ভাবে স্টেজ বা ইভেন্ট ডেকোরেশন আর ফটগ্রাফি-ই করবে, আসলে তা নয়, ওয়েডিং প্ল্যানার বর-কনের সাজগোজের ব্যাপারটা যেমনটা দেখবে তার সাথে সাথে ইভেন্ট ডেকোরেশন এবং কভারেজ অর্থাৎ ফটোগ্রাফি – সিনেমাটোগ্রাফি সেই সাথে বর এবং কনে পক্ষের পোশাক পরিচ্ছদও দেখবে। সকলের সুবিধা এবং বাজেট অনুযায়ী বিভিন্ন প্যাকেজ সুবিধা রয়েছে আমাদের এই “ওয়েডমি বেস্টে” ।

এছাড়াও ব্যবস্থাপক আজিজুল হক জানান, যার যতোটুকু প্রয়োজন সে যেন তার প্রয়োজন অনুসারে সেবা বেছে নিতে পারে সেই সুযোগ আমাদের রয়েছে। বর্তমানে “ওয়েডমি বেস্ট” মোটামুটি অনেক ভালো একটা অবস্থানে রয়েছে। এখন আমরা মোটামুটি ইভেন্ট এর প্রায় সব রকমের কাজ করে থাকি ।
Facebook.com/wedmebestbd

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security