...
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে: ইউএনও তাহমিলুর রহমান

যা যা মিস করেছেন

লোকমান হাফিজ :

উপজেলা পর্যায়ে কৃষকের কাছ থেকে ধান সংগ্রহের কাজ শুরু হয়েছে। সরকারিভাবে কৃষকের একটি তালিকা তৈরি করে ওই তালিকা তে যে যে কৃষকের নাম রয়েছে তাদের কাছ থেকে “অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহের” উদ্বোধনী অনুষ্ঠান সোমবার সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, গোয়াইনঘাটে ২৬ টাকা কেজি মূল্যে ৩৭৪ মেট্রিকটন আমন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে সরকার। এরই ধারাবাহিকতায় সরকারিভাবে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কেনা শুরু হয়েছে। লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। তাই সরকারি ধান ক্রয়ে অনিয়মের কোনো সুযোগ নেই। তারপরও যদি কেউ ধান ক্রয়ে অনিয়ম করে তাহলে বরদাশত করা হবে না।

গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগ কর্তৃক আয়োজিত আমন ধান সংগ্রহ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট উপজেলা কৃষি অফিসার মোঃ সুলতান আলী,গোয়াইনঘাট উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা রুপক রঞ্জন তালুকদার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এসএসডি) মোঃ আফসর আলী,গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম,এ,মতিন, নির্বাহী সদস্য আলী হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী অহিদ মিয়া,উপজেলা ছাত্র লীগ নেতা ইনসাদ হোসেন রাজীব,জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সভাপতি মাহফুজুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা ফয়ছল আহমদ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.