...
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

” জাককানইবি’তে বঙ্গবন্ধু-নীলদল কর্তৃক শীতবস্ত্র ও মাস্ক বিতরণ”

যা যা মিস করেছেন

মোঃ আরাফাত রহমান,(ময়মনসিংহ প্রতিনিধি):  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ‘বঙ্গবন্ধু-নীলদল’-এর উদ্যোগে আজ ৫ জানুয়ারি ২০২১, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্য প্রাঙ্গণে শীতার্ত ও অসহায় মানুষের মাঝে স্বাস্থবিধি মেনে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি সম্পন্ন করা হয়েছে। মোট ১০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল এবং স্বাস্থ্য সচেতনতার জন্য ১০০০ মাস্ক বিতরণ করা হয়।
অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের এই কর্মসূচী উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এই কার্যক্রম পরিচালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু-নীলদলের সহ-সভাপতি ও শিক্ষক সমিতির সভাপতি জনাব মোঃ নজরুল ইসলাম এবং বঙ্গবন্ধু-নীলদলের সাধারণ সম্পাদক জনাব আজিজুর রহমান আবির।
এছাড়াও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি কমিটির আহবায়ক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব উজ্জ্বল কুমার প্রধান এবং উক্ত কমিটির সদস্য সচিব ও টিপিএস বিভাগের বিভাগীয় প্রধান জনাব আল জাবির এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, ছাত্র উপদেষ্টা ড. শেখ সুজন আলী, পরিচালক (অর্থ ও হিসাব) মো: তরিকুল ইসলাম, পরিবহন প্রশাসক মো: আরিফুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোঃ হুমায়ুন কবির। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বঙ্গবন্ধু-নীলদল কর্তৃক শীতবস্ত্র বিতরণের এই উদ্যোগের প্রশংসা করেন। মুজিব জন্মশতবর্ষে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ সারাদেশের সচ্ছল মানুষকে এরকম মহৎকর্মে উদ্বুদ্ধ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.