বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় লরি (ট্রাক্টর) ও ট্রেনের সংঘর্ষে লরি কয়েক টুকরো

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : মাটি পরিবহনের লরি (ট্রাক্টর) ও ট্রেনের সংঘর্ষে লরিটি কয়েক টুকরো হয়েছে। শনিবার (২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নেত্রকোনার সদর উপজেলায় ঠাকুরাকোনা ইউনিয়নের সতশ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে নিহতের খবর পাওয়া যায়নি। লরি চালক আহত হওয়ার খবর জানিয়েছে স্থানীয়রা। তবে লরি চালকের নাম ও পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা হতে মহুয়া কমিউটার ট্রেন মোহনগঞ্জের দিকে যাচ্ছিল। এমন সময় সদর উপজেলার সতশ্রী এলাকায় নেত্রকোনা-মোহনগঞ্জ পাকা সড়ক থেকে নেমে মাটি আনার জন্য লরিটি সতশ্রী গ্রামে দিকে যাওয়ার সময় লরির ইঞ্জিন ও রেলের ইঞ্জিনের সাথে সংঘর্ষ বাঁধে। এতে লরির ইঞ্জিনটি মুহুর্তে মধ্যে টুকরো টুকরো হয়ে জালা ধানের ক্ষেতসহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা তাৎক্ষনিকভাবে লরি চালকের নাম ও ঠিকানা না বলতে পারলেও চালককে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায়। তবে লরির মালিক আমিরুল ইসলাম জেলার বারহাট্টা উপজেলা সদরের বাসিন্দা বলে জানা গেছে।

মোহনগঞ্জ রেল ফাঁড়ির ইনচার্জ সমর বড়ুয়া বলেন, কয়েক টুকরো হয়ে যাওয়া লরিটি পুলিশ হেফাজতে রয়েছে। রেল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security