বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় রৌদ্র পোহানোর সময় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় আন্তঃনগর ট্রেন হাওর এক্সপ্রেসের নিচে কাটা পড়ে চমু শেখ (৭৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। ররিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হিরনপুর ও শ্যামগঞ্জ রেল স্টেশনের মাঝামাঝি গোহালাকান্দা ইউনিয়নের খাগড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চমু শেখ একই এলাকার বাসিন্দা এবং তিনি কানে কম শুনতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চমু শেখ বাড়ির কাছে রেল লাইনে রৌদ্র পোহাতে ছিলেন। মোহনগঞ্জ থেকে ঢাকা গামী হাওর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন নেত্রকোনা থেকে ছেড়ে শ্যামগঞ্জ রেল স্টেশন দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৯টার দিকে হিরনপুর (আন্তঃনগর ট্রেনের বিরতিহীন স্টেশন) অতিক্রম করে খাগড়িয়া এলাকায় পৌঁছলে বৃদ্ধ চমু শেখ কাটা পড়েন। এতের বৃদ্ধের নাভির নিচ থেকে দেহ দ্বিখন্ডিত হয়ে যায়।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মো. মাজহারুল হক ট্রেনের কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security