বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

স্বামীর বিরুদ্ধে অভিযোগ পুনম পান্ডের

যা যা মিস করেছেন

বিয়ের ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। সোমবার রাতেই দক্ষিণ গোয়ার থানায় গিয়ে সদ্য হওয়া স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানান পুনম। স্যাম বম্বে নাকি তাকে বেধড়ক মারধর করেছেন। অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। এমনকী খুনের হুমকি পর্যন্ত দিয়েছেন। পুনমের লিখিত অভিযোগের ভিত্তিতেই তার স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। সেপ্টেম্বরের ১০ তারিখ ঘটা করে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন। গোয়াতে মধুচন্দ্রিমায় যাওয়ার পথে হাত ভরা মেহেন্দি নিয়ে পাপারাজ্জির সামনে পোজও দিয়েছিলেন।
কিন্তু এর মধ্যেই হল ছন্দপতন। কী এমন হল যে মধুচন্দ্রিমার মধ্যেই পুনমের সংসারে ভাঙন ধরল?
ভারতীয় বিতর্কিত মডেল অভিনেত্রী পুনম পান্ডে। থাকতে ভালোবাসের খবরের শিরোনামে। তাই কখনো সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামের নগ্ন-অর্ধনগ্ন ছবি-ভিডিও প্রকাশ করে কিংবা রাতের আধারে রাস্তায় বা কখনো স্টেডিয়ামে লুকিয়ে গিয়ে গায়ের পোশাক খুলে আলোচনায় থাকেন। সমালোচনাও কম নেই তার বিরুদ্ধে। সহকর্মীর বিরুদ্ধে যৌনাচরণ বা নিগ্রহের ভিত্তিহীন অভিযোগ করে নেটিজেনদের তীর্যক মন্তব্যের শিকার হয়েছিলেন। সেই পুনম তার হানিমুন শেষ করে এসে এবার অভিযোগ তুললেন নিজের স্বামীর বিরুদ্ধেই!

গত ১০ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে জানান বিয়ে করেছেন তিনি। স্বামী দীর্ঘদিনের লিভ-ইন পার্টনার স্যাম বম্বে। হাত ভরা মেহেদি নিয়ে সাংবাদিকদের সামনে আসেন তারা। কিন্তু ১২ দিনের মাথায় সেই স্বামীর বিরুদ্ধে হানিমুনে গিয়ে যৌন নিগ্রহের অভিযোগ করেন পুনম। তার অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেপ্তার করেছে গোয়া পুলিশ।

গোয়া পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে দক্ষিণ গোয়ার থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানান পুনম পাণ্ডে। স্যাম বম্বে তাকে যৌন নির্যাতন, বেধরক মারধর ও গালাগাল করেছেন বলে তার অভিযোগ। স্যাম পুনমকে খুনের হুমকিও নাকি দিয়েছেন। এমন লিখিত অভিযোগের ভিত্তিতে স্যাম গ্রেপ্তার হন।

কিছুদিন আগে লিভ-ইনে থাকার সময় স্যাম-পুনমের শারীরিক সম্পর্কের একটি ভিডিও ভাইরাল হয়। যা নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন পুনম। সেবার প্রেমিকের ব্যাপারে গুণগান করলেও সপ্তাহান্তরে ওই ভিডিও স্যামই প্রকাশ করেছিলেন বলে অভিযোগ করেছিলেন। পরে আবার সে অভিযোগ তুলেও নেন পুনম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security