মঙ্গলবার, মে ৭, ২০২৪

কেউ অপরাধীদের রক্ষা করতে আসবেন না: প্রধানমন্ত্রী

যা যা মিস করেছেন

ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদার ওপর হামলার ঘটনায় যে-ই জড়িত থাকুক, ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার কোনো অপরাধকেই প্রশ্রয় দিচ্ছে না উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ঘোড়াঘাটের ইউএনওর ওপর হামলাকারীদের পাশাপাশি এ ঘটনায় ইন্ধন দাতাদেরও খুঁজে বের করার চেষ্টা চলছে। জনপ্রতিনিধিদেরকে হুঁশিয়ার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কেউ অপরাধীদের রক্ষা করতে আসবেন না।

আজ বুধবার ( ৯ সেপ্টেম্বর) একাদশ জাতীয় সংসদের নবম অধিবেশনে সংসদে চাঁপাইনবাবগঞ্জের বিএনপি দলীয় সংসদ সদস্য হারুন অর রশিদের প্রশ্নের জবাবে একথা জানান তিনি।

সদস্যদের প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, সরকারি কর্মকর্তাদের উপর এমন হামলা গর্হিত কাজ। এই ঘটনায় দলীয় পরিচয় মুখ্য নয়। তবে আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তেও কোনো ঘাটতি নেই বলে জানান প্রধানমন্ত্রী। সংসদ সদস্যরা যেনো সন্ত্রাসীদের আশ্রয় না দেয়, সে বিষয়ে সর্তক থাকতে সকলের প্রতি আহবানও জানান প্রধানমন্ত্রী।

সম্প্রতি দুর্বৃত্তের নির্মম হামলায় গুরুতর আহত হন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম। এখনো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। মাঠ প্রশাসনের গুরুত্বপূর্ণ এ কর্মকর্তা কখনো স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন কিনা, সেটিও অনিশ্চিত। দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে এই ঘটনায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security