...
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষায় স্বেচ্ছাসেবক টিমের পিপিই প্রদান

যা যা মিস করেছেন

হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক টিমের উদ্যোগে করোনা প্রতিরোধে চিকিৎসকদের স্বাস্থ্য-সুরক্ষার জন্য হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের মাধ্যমে পিপিই (পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট) প্রদান করেছেন টিমটি।

রবিবার (১৯ এপ্রিল) জেলা প্রশাসকের কার্যলয়ে করোনা-ভাইরাস প্রাদুর্ভাব রোধে সংগঠনের সদস্যদের নিয়ে আলোচনা শেষে জেলা প্রশাসকের কাছে এসব (পিপিই) প্রদান করেন উক্ত টিমের নেতৃবৃন্দ। এসময় জেলা প্রশাসক কামরুল হাসান টিমের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে টিমের কার্যক্রমকে আরো বেগবান করা পরামর্শ দেন। পিপিই প্রদান ও আলোচনা শেষে টিমের আহবায়ক ব্যারিস্টার রুহুল আমিন মোল্লা (মিহন) গণমাধ্যমকে বলেন, আমরা দেখেছি রানা প্লাজা ধ্বংসের সময় মানুষ না খেয়ে ১০-১৫ দিন বেঁচে ছিল, এমনকি আফ্রিকার কিছু দেশে খাবারের সংকট অহরহ ই ঘটে। সুতারাং বাংলাদেশে ত্রাণের পাশাপাশি জনসচেতনতা বিষয়টিও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রশাসন ও চিকিৎসক যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তাদের সুরক্ষা রাখার দায়িত্ব রাষ্ট্র তথা আমাদের সকলের। এসব কথা বিবেচনা করে আজ আমাদের টিমের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে কিছু পিপিই প্রদান করেছি। এসময় উপস্থিত ছিলেন টিমের সদস্য সচিব এ্যাড. আফসার উদ্দীন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভা প্রতিনিধি গাজী পারভেজ হাসান, হবিগঞ্জ সদর উপজেলা প্রতিনিধি, এসএম জানে আলম জনি, লাখাই উপজেলা প্রতিনিধি মলয় চন্দ্র দেব, চুনারুঘাট উপজেলার প্রতিনিধি নকিব চৌধুরী, বানিয়াচং উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমান আদেল, মাধবপুর উপজেলা প্রতিনিধি শেখ আরিয়ান রুবেল, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি নাজিম উদ্দীন নাঈম, নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক সলিল বরণ দাশ, আজমিরিগঞ্জ উপজেলা প্রতিনিধি তোফাজ্জল অনিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.