মালদ্বীপে দারুণ সময় কাটল শাহরুখ পরিবারের – দ্যা মেইল বিডি / খবর সবসময়
বিনোদন

মালদ্বীপে দারুণ সময় কাটল শাহরুখ পরিবারের

জীবনের অনেকটা সময় ঢেলে দিয়েছেন বলিউডকে। পর পর তিনটা সিনেমা ভালো ব্যবসা না করার পর হঠাৎ করেই একদিন তাঁর মনে হলো, সন্তানেরা বড় হয়ে গেছে। অথচ তাঁদের এই বড় হওয়াটা তিনি দেখতে পারেননি। আরিয়ান, সুহানা বড় হয়েছে অনেকটা তাঁর অলক্ষ্যে। তাই ‘জিরো’ সিনেমা বক্স অফিসে রসগোল্লা পাওয়ার পর মনে হলো, এবার পরিবারকে সময় দেবেন।

যেই ভাবা সেই কাজ। ‘বলিউড কিং’ শাহরুখ খানের পুরো মনোযোগ এখন পরিবার আর সন্তানদের প্রতি। সম্প্রতি বড় ছেলে আরিয়ান খান আর তিনি ‘দ্য লায়ন কিং’-এর রিমেকে আইকনিক চরিত্র সিমবা আর মুফাসাতে কণ্ঠ দিয়েছেন। আর কাজ শেষ করে যেই একটু ফুরসত মিলেছে, পরিবার নিয়ে উড়াল দিয়েছেন মালদ্বীপে। আর সেখানে যে চমৎকার সময় কাটছে, তা আর বলে দিতে হয় না। সামাজিক যোগাযোগমাধ্যমের ছবি আর ভিডিওগুলোই জানিয়ে দিচ্ছে।

মেয়ে সুহানা এবং বড় ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখের সেলফি

মেয়ে সুহানা এবং বড় ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখের সেলফিইনস্টাগ্রামে শাহরুখ খান গতকাল একটা ছোট্ট ভিডিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ৮ সেকেন্ডের সেই ভিডিওটি করা হয়েছে সমুদ্রে, স্পিডবোটের ওপর থেকে। সমুদ্র, জাহাজ শেষ করে ক্ষণিকের জন্য দেখা মেলে বলিউডের এই বাদশাহর হাসিমুখ। শুধু এটুকুই। আর এখন পর্যন্ত এই ভিডিও দেখা হয়েছে প্রায় ২৫ লাখবার। ৮ লাখের বেশি মানুষ এই ভিডিও পছন্দ করেছেন। শাহরুখ খান এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘ছুটি ফুরিয়ে গেল। মালদ্বীপ ছেড়ে যাওয়ার কথা মনে হলেই খারাপ লাগছে। বিশেষ করে এখানকার দারুণ মানুষগুলোকে আমি খুব মিস করব। তোমাদের এই ভালোবাসার জন্য ধন্যবাদ।’ ছবিগুলোতে কখনো শাহরুখ-গৌরীর তিন সন্তানকে দেখা যাচ্ছে মালদ্বীপে রোদ পোহাতে, তো কখনো আবার দেখা যাচ্ছে ইয়টে চড়তে। বড় ভাই আরিয়ান ও বোন সুহানার মাঝখানে পড়ে আব্রাম স্যান্ডুইচ হয়ে যাওয়ার সুন্দর মুহূর্তও দেখা গেছে। তবে একটা বিষয় উল্লেখ করার মতো, ছোট্ট আব্রামের মুখে যেখানে হাসিই দেখতে পাওয়া যায় না, সেখানে বড় ভাইবোনের সঙ্গে ফটো সেশনের সময় দিব্যি হাসি ফুটেছে খুদে খানের মুখে।

বড় ভাই আরিয়ান ও বোন সুহানার মাঝখানে পড়ে শাহরুখের ছোট ছেলে আব্রামের স্যান্ডুইচ হয়ে যাওয়া!

বড় ভাই আরিয়ান ও বোন সুহানার মাঝখানে পড়ে শাহরুখের ছোট ছেলে আব্রামের স্যান্ডুইচ হয়ে যাওয়া!তবে এই ভিডিওর নিচে নেতিবাচক মন্তব্যও করেছেন কয়েকজন। লিখেছেন, ‘আসাম, বিহারে বন্যায় মানুষের জীবন বিপর্যস্ত। আর আপনি বিদেশে ঘুরে বেড়াচ্ছেন আর হাসিমুখের ভিডিও দিচ্ছেন। আপনার কি উচিত ছিল না বন্যায় আক্রান্ত মানুষের দুর্দশার কথা বলা। নিজে সাহায্য না করেন, অন্তত অন্য মানুষকে কি সাহায্য করতে আহ্বান জানাতে পারতেন না?’

স্ত্রীর সঙ্গে শাহরুখ

স্ত্রীর সঙ্গে শাহরুখএর আগে রোববার শাহরুখ খানের স্ত্রী গৌরী খান তাঁর তিন সন্তানের একটা ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, সমুদ্রের ওপর বোটে জুনিয়র শাহরুখ আর সুহানা কালো রঙের টি-শার্ট পরে আছেন। আর ছোট্ট আব্রামের গায়ে নীল রঙের গেঞ্জি। গৌরী খান ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘আমার ছোট্ট বাচ্চারা।’ আর ফেসবুকে বেশ কিছু ছবি দিয়ে শাহরুখ লিখেছেন, ‘নিখুঁত সম্প্রীতি। নিখুঁত সূর্যাস্ত এবং নিখুঁত স্ত্রী!’

ছেলেকে নিয়ে পানির নিচে শাহরুখ।

ছেলেকে নিয়ে পানির নিচে শাহরুখ।শাহরুখ খান ও আরিয়ান খানের ‘দ্য লায়ন কিং’ ১৯ জুলাই মুক্তি পেয়ে প্রথম ৫ দিনে ৩০ কোটির বেশি আয় করেছে। বলতেই হবে, শুরুটা ভালোই হলো আরিয়ানের।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close