বুধবার, জুন ১২, ২০২৪

ফেসবুকে পোস্ট দেখে অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে ভর্তি

যা যা মিস করেছেন

বরগুনা জেলা প্রশাসন পরিচালিত ফেসবুক গ্রুপ ‘সিটিজেন ভয়েস’র ওয়ালে অসুস্থ এক বৃদ্ধকে নিয়ে মানবিক আবেদনমূলক পোস্ট দেখে তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করেছেন জেলা প্রশাসক কবির মাহমুদ।

শুধু তাই নয়; অসুস্থ ওই বৃদ্ধের সকল চিকিৎসার দায়িত্বও নিয়েছেন তিনি। অসুস্থ এই বৃদ্ধের নাম মো. বেলায়েত হোসেন। তার বাড়ি বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নে।

এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিটিজেন ভয়েসের এই পোস্টটি জেলা প্রশাসকের নজরে পড়ে। পোস্টটি দেখার সঙ্গে সঙ্গে তিনি বরগুনা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মাধ্যমে ওই বৃদ্ধকে বরগুনার সোনাখালী এলাকা থেকে নিয়ে এসে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করান। অসুস্থ ওই বৃদ্ধের চিকিৎসা ব্যয় বহন করার পাশাপাশি তাকে নতুন জামাকাপড়ও কিনে দিয়েছেন জেলা প্রশাসক।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক কবির মাহমুদ বলেন, ফেসবুক পোস্ট দেখে ওই বৃদ্ধকে খুঁজে বের করে রাত সাড়ে ৮টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তির পাশাপাশি ডাক্তারের পরামর্শে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। বেলায়েত হোসেন সুস্থ হলে তাকে তার পরিবারের কাছে পৌঁছে দেয়া হবে বলেও জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security