শুক্রবার, মে ৩, ২০২৪

খুলনা যাচ্ছেন রাষ্ট্রপতি

যা যা মিস করেছেন

রাষ্ট্রপতি আবদুল হামিদ মংলা বন্দর এবং খুলনা প্রকৌশল ও কারিগরি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) বেশকিছু অনুষ্ঠানে যোগদানের উদ্দেশে বুধবার খুলনা সফরে যাচ্ছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, রাষ্ট্রপতি কুয়েটের তৃতীয় সমাবর্তনে যোগ দিতে এবং মংলা বন্দর পরিদর্শনে আজ দুদিনের সফরে খুলনার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি বিকালে ঢাকা ছেড়ে যাবে এবং রাষ্ট্রপতি বিকাল ৩টায় কুয়েটের সমাবর্তনে যোগদান করবেন।

কুয়েটের চ্যান্সেলর রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠেয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান সমাবর্তনে বিশেষ অতিথি থাকবেন। প্রখ্যাত বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মোহাম্মদ আলী আসগর অনুষ্ঠানে সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

একই দিন সন্ধ্যায় রাষ্ট্রপতি হামিদ মোংলা বন্দর কর্তৃপক্ষের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন। এছাড়া রাষ্ট্রপতি সেখানে ডিজিটাল পদ্ধতির কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধনেরও কথা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাষ্ট্রপতি ঢাকা ফিরে আসবেন।

এর আগে রাষ্ট্রপতি মুন্সীগঞ্জ ও শরীয়তপুর এলাকায় পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের নির্মাণস্থলে দু’দিনের সফর শেষে মঙ্গলবার বিকালে ঢাকা ফিরে আসেন। খবর বাসস।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security